ঢাকাশুক্রবার , ১০ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে স্কুল ছাত্রীর ছবির দিয়ে অশ্লীল পোস্টারিং: আটক ১

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ১০, ২০২০ ১০:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন  :  বানিয়াচংয়ে নবম শ্রেণীর ছাত্রীর ছবি দিয়ে অশ্লীল পোস্টারিং করেছে বখাটেরা । এ ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে গত বুধবার (৮জানুয়ারি) ৫ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর পুলিশ সুমন (২২) নামে একজনকে গ্রেফতার করেছে।

জানা যায়, স্থানীয় আম-বাগান উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর এক ছাত্রীকে স্কুলে যাতায়াতের পথে দীর্ঘদিন ধরে যৌন হয়রানি করে আসছিল যাত্রাপাশা গ্রামের সালাউদ্দিনের ছেলে জাহেদ (২০)। এ ঘটনায় গত শনিবার (৪ আগস্ট) ওই ছাত্রী ইউএনও’র কাছে লিখিত অভিযোগ দায়ের করে। অভিযোগপত্রে স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মিলন বেগম ব্যবস্থা নেয়ার লিখিত সুপারিশও করেন। এছাড়া এ ঘটনায় রবিরার (৫ আগস্ট) ছাত্রীর মা বানিয়াচং থানায় একটি ডিজি করেন। যাহার নং-১৮৫)।

এতে বখাটে জাহেদ ক্ষিপ্ত হয়ে ছাত্রীর ছবি দিয়ে অশ্লীল পোস্টার ছেপে গত বুধবার(৮ জানুয়ারী) স্কুলসহ এলাকার বিভিন্ন দেয়ালে দেয়ালে সাঁটিয়ে দেয়। এ ঘটনায় রাতেই ছাত্রীর মা বাদী হয়ে জাহেদ ও তার দুই ভাই, এক ভাগ্নে ও এক বোনকে আসামী করে থানায় মামলা করেন। মামলা দায়েরের পর পুলিশ গত বৃহস্পতিবার জাহেদের ভাই আসামী সুমন (২২) কে গ্রেফতার করে।

ওসি রঞ্জন কুমার সামন্ত জানান, মুল আসামিসহ অন্যান্যদের গ্রেফতারে পুলিশ  বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে যাচ্ছে।

Developed By The IT-Zone