ঢাকারবিবার , ১২ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া ও মিলাদ

বানিয়াচং প্রতিনিধি
জুন ১২, ২০২২ ১০:০১ অপরাহ্ণ
Link Copied!

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির চেয়ারপারসন ও ৩ বারের সাবেক প্রধানমন্ত্রী দেশনেত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় দোয়াও মিলাদ মাহফিলের আয়োজন করেছে বানিয়াচং উপজেলা বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। রবিবার (১২জুন) বাদ আছর বানিয়াচং গ্যানিংগঞ্জ বাজার জামে মসজিদে এই দোয়াও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়াও মিলাদ মাহফিলে উপস্থিত ছিলেন-উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান ওয়ারিশ উদ্দিন খান,সাবেক সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন বকুল, সাবেক যুগ্¥ সাধারণ সম্পাদক মহিবুর রহমান বাবলু, যুগ্ম আহবায়ক য্গ্মু আহবায়ক শেখ আমির হোসেন,মতিউর রহমান মতু, ২নং ইউনিয়ন বিএনপির সভাপতি হারুন অর-রশিদ লস্কর, ৪নং ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি আলহাজ্ব ওয়াহেদ মিয়া, ৩নং ইউনিয়ন বিএনপির সিনিয়র সহসভাপতি শরীফ উদ্দিন,উপজেলা কৃষকদলের সাবেক সভাপতি ইয়াহিয়া খান, সাধারণ সম্পাদক শরীফ উদ্দিন,উপজেলা যুবদলের আহবায়ক সালাউদ্দিন ফারুক, সদস্য সচিব নাজমুল হোসেন, যুবদলের যুগ্ম আহবায়ক তোফাজ্জল হোসেন স্বপন, সোহেল চৌধুরী,৩নং ইউনিয়ন বিএনপির সাংগঠনিক আজগর আলী,উপজেলা কৃষকদলের আহবায়ক জুলফি খান তিতু,উপজেলা ছাত্রদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন,উপজেলা ছাত্রদলের সদস্য সচিব শরীফ উদ্দিন ঠাকুর, যুগ্ম আহবায়ক এমদাদুল হোসেন রকি, স্বেচ্ছাসেবকদলের যুগ্ম আহবায়ক বুলবুল মিয়া।

দোয়া মাহফিলের পূর্বে সংক্ষিপ্ত আলোচনা সভায় নেতাকর্মীরা বলেন- খালেদা জিয়া গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তিনি অত্যন্ত ঝুঁকিপূর্ণ অবস্থায় আছেন। বিশেষজ্ঞ চিকিৎসকরা তার এনজিওগ্রাম করে তার মেইন আর্টারিটা ৯৯ পারসেন্ট ব্লক পেয়েছেন। সেখানে রিং পড়ানো হয়েছে। বিএনপি ও পরিবারের পক্ষ থেকে বারবার খালেদা জিয়াকে দেশের বাইরে চিকিৎসার সুযোগ দেওয়ার জন্য আবেদন করেছে। কিন্তু সরকার রাজনৈতিক প্রতিহিংসার কারণে সেই সুযোগ থেকে তাকে বঞ্চিত করছে। তারা খালেদা জিয়াকে পরিপূর্ণ মুক্তি দিয়ে বিদেশে উন্নত চিকিৎসার ব্যবস্থা নিতে সরকারের প্রতি আহ্বান জানান।

মিলাদ মাহফিলে বিএনপি নেতা মুজিবুর রহমান, লুৎফুর রহমান, শহীদ মিয়া, যুবনেতা-মোস্তাক আহমেদ, জহিরুল ইসলাম নাসিম,ইমরান মিয়া, ছাত্রনেতা-শিব্বির আহমেদ দিহানসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক মুসল্লিগন মিলাদে উপস্থিত ছিলেন। মিলাদ মাহফিলে দোয়া পরিচালনা করেন মুফতি এমদাদ বিন খুর্শেদ।

Developed By The IT-Zone