ঢাকাবুধবার , ২৭ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে সাবেক এমপি’র বাড়ীর পাশে ব্রীজ ভেঙ্গে গর্ত : দেখার যেনো কেউ নেই

ইমদাদুল হোসেন খান
জুলাই ২৭, ২০২২ ৭:৫০ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচং উপজেলা সদরের যাত্রাপাশায় সাবেক এমপি প্রয়াত জনাব আলীর বাড়ীর পাশে পাকা ব্রীজ ভেঙ্গে গর্তের সৃষ্টি হয়েছে।

দীর্ঘদিন ধরে এটি এহেন অবস্থায় থাকলেও মেরামতের করা হচ্ছেনা। ফলে প্রশ্ন উঠেছে দেখার কি কেউ নেই? এলাকাবাসী জানান, ব্রীজটির কিছু অংশ ভেঙ্গে মাসের পর মাস গর্ত হয়ে আছে।

ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান রেখাছ মিয়াকে জানানো হয়েছে। কিন্তু কোনো কাজ হয়নি।

এলাকাবাসীকে আরও জানান, সিএনজি, টমটম, মিশুক, রিকশাসহ বিভিন্ন ধরনের গাড়ি এ ব্রীজের উপর দিয়ে ঝুঁকিপূর্ণ অবস্থায় চলাচল করছে। কয়েকবার দুর্ঘটনাও ঘটেছে।

স্থানীয় এলজিইডি অফিসেও জানানো হয়েছে। কিন্তু কোনো কাজ হয়নি।

বুধবার (২৭ জুলাই) বানিয়াচং এল.আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক প্রয়াত সিরাজ উদ্দিন খানের পুত্র সাংবাদিক ও কণ্ঠশিল্পী একে আজাদ এই ব্রীজটির উপর দিয়ে মোটর সাইকেলযোগে যাবার সময় অল্পের জন্য দুর্ঘটনা থেকে রক্ষা পান।

পরে তিনি ছবি তুলে ফেসবুকে পোস্ট করে লিখেন,’এই ব্রিজে কখন যে কার প্রাণ যায় বলা যায়না! বানিয়াচং ৪ নং দক্ষিণ-পশ্চিম ইউনিয়নে। সকলের সুদৃষ্টি কামনা করছি।’

এ ব্যাপারে এলজিইডি’র উপজেলা প্রকৌশলী মিনারুল ইসলামের বক্তব্য জানতে তার মোবাইল ফোনে আধা ঘন্টা পর পর দুইবার কল দিয়েও কোনো সাড়া পাওয়া যায়নি।

পরে ৪নং বানিয়াচং দক্ষিণ-পশ্চিম ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান আনোয়ার হোসেনের মোবাইল ফোনে কল দিলে তিনি বলেন, অনেকদিন যাবৎ এই ব্রীজটি ভেঙ্গে গর্ত হয়ে আছে। আমি শুধু শপথ নিয়েছি। এখনও দায়িত্বভার গ্রহণ করিনি।

দায়িত্বভার গ্রহণ করেই ইঞ্জিনিয়ার সাহেবের সাথে এই সমস্যাটি নিয়ে কথা বলবো।

Developed By The IT-Zone