ঢাকাসোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা সমাপ্ত

বানিয়াচং প্রতিনিধি
জানুয়ারি ২৩, ২০২৩ ৭:৫৮ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে শেখ কামাল আন্ত:স্কুল ও মাদ্রাসা এ্যাথলেটিকস প্রতিযোগিতা-২০২৩ সমাপ্ত হয়েছে। গত বৃহস্পতিবার (১৯জানুয়ারি) থেকে সোমবার হয়ে (২৩ জানুয়ারি) এল আর সরকারি উচ্চবিদ্যালয় মাঠে ৫দিন ব্যাপী এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা পদ্মাসন সিংহের সভাপতিত্বে ও উপজেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সাহিবুর রহমানের সঞ্চালণায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও বেসরকারি সদস্যদের বিল এবং বেসরকারি সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন তালুকদার, অফিসার ইনচার্জ (ওসি) অজয় চন্দ্র দেব, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা কাউছার শোকরানা,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মলয় কুমার দাস, এল আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ( ভারপ্রাপ্ত) মোঃ জাকির হোসেন, বানিয়াচং মডেল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শিব্বির আহমদ আরজু, দৈনিক আমার হবিগঞ্জের উপ-সম্পাদক রায়হান উদ্দিন সুমন ও দৈনিক কান্ট্রি টুডে উপজেলা প্রতিনিধি ইমতিয়াজ আহমেদ লিলু প্রমুখ।

উপজেলায় বিভিন্ন ইভেন্টে ১৫টি মাধ্যমিক স্কুল ও মাদ্রাসা এ টুর্নামেন্টে অংশ গ্রহণ করেছে। বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন অতিথিবৃন্দ

Developed By The IT-Zone