ঢাকাবুধবার , ১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে রাস্তা মেরামত চেয়ে উপজেলা চেয়ারম্যান বরাবরে উন্মুক্ত স্বারকলিপি

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ১, ২০২০ ৮:৪৭ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :  বানিয়াচংয়ে রাস্তার মেরামতের দাবিতে উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীর বরাবরে এলাকাবাসীর পক্ষে উন্মুক্ত স্বারকলিপি লিখেছেন বানিয়াচং ২নং উত্তর-পশ্চিম ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বাসিন্দা তানভির রহমান । তার এই স্বারকলিপিটি তিনি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে তুলে ধরেছেন। নিচে তার স্বারকলিপিটি হুবহু  তোলে ধরা হল।
উন্মুক্ত স্মারকলিপি,
তারিখ : ১ এপ্রিল ২০২০
বরাবর,
বানিয়াচং উপজেলা চেয়ারম্যান
বানিয়াচং, হবিগঞ্জ।
বিষয় : রাস্তা মেরামতের জন্য আবেদন।
সবিনয় নিবেদন বানিয়াচং ২ নং উত্তর পশ্চিম ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সর্বস্তরের জনগণের পক্ষ থেকে শুভেচ্ছা গ্রহণ করিবেন।
করোনাভাইরাসের প্রকোপে আজকে আমরা সবাই যুগের এক ক্রান্তিকালে এসে দাঁড়িয়েছি। আমরা আশা করি খুব শীঘ্রই আমরা এই ক্রান্তিকাল কাটিয়ে উঠবো।
মাননীয় উপজেলা চেয়ারম্যান মহোদয়, আমরা বানিয়াচং উপজেলার ২নং উত্তর পশ্চিম ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের জনগণ প্রতিনিয়ত আমরা যাতায়াতে দুর্ভোগ পোহাচ্ছি। আমাদের ওয়ার্ডের অন্যতম একটি ব্যস্ততম রাস্তা ( মুসা মিয়ার বাড়ী থেকে মিজান মিয়ার বাড়ী রোড পর্যন্ত) যে রাস্তা দিয়ে প্রতিদিন অসংখ্য মানুষকে যাতায়াত করতে হয়। এই রাস্তা দিয়ে প্রতিদিন মহরত্ন পাড়া উচ্চ বিদ্যালয়, বিএসডি আলিম মাদ্রাসা সহ অনেক প্রতিষ্টানের শিক্ষার্থীসহ সাধারণ মানুষ যাতায়াতে প্রতিদিন দুর্বিষহ দুর্ভোগ পোহাচ্ছে। আমাদের এই রাস্তাটি দীর্ঘদিন যাবৎ এই ভঙ্গুর অবস্থায় চলমান রয়েছে। অনেক সময় জরুরী প্রয়োজনে কোনো রুগীকে হাসপাতালে নেওয়ার সময় প্রচণ্ড দুর্ভোগ পোহাতে হয়। আমাদের এই ভঙ্গুর রাস্তার কারণে এই রাস্তা দিয়ে কোনো গাড়িঘোড়া ও রিক্সা চলাচল করতে পারে না। অথচ ব্যস্তময় এই রাস্তা দিয়ে প্রতিদিন বহু মানুষ যাতায়াত করে থাকে। স্থানীয় লোকজনের কয়েকজন তাদের ব্যক্তিগত উদ্যোগে রাস্তার সামনে পুকুরপাড়ে রাস্তা ঠিকানোর জন্য দেয়াল নির্মাণ ( গাইড-ওয়াল) করেছেন।
অতএব, মহোদয় সমীপে বিনীত প্রার্থনা এইযে, আমাদের উল্লেখিত রাস্তাটি সংস্কার ও মেরামত করতে আপনার একান্ত মর্জি কামনা করছি।

 

Developed By The IT-Zone