ঢাকাসোমবার , ২০ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে মানুষকে সচেতন রাখতে দিন-রাত কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২০, ২০২০ ৮:২৩ অপরাহ্ণ
Link Copied!

ইমদাদুল হক মাসুম,বানিয়াচং  :    সারাবিশ্বের ন্যায় করোনার ভয়াবহতা দিনদিন বৃদ্ধি পাচ্ছে বাংলাদেশেও । করোনা প্রতিরোধের প্রধান অস্ত্র হচ্ছে সচেতনতা । আর এই কাজটিই নিবিড়ভাবে পালন করছে বানিয়াচং উপজেলা প্রশাসন । দিনকে রাত,রাতকে দিন করে কাজ করছেন উপজেলা নির্বাহী অফিসার মোঃমামুন খন্দকার,সহকারি কমিশনার (ভূমি) মতিউর রহমান খান,থানা ইনচার্জ রঞ্জন কুমার সামন্ত’র নেতৃত্বে পুলিশ বাহিনী সহ সেনাবাহিনীর একদল চৌকস অফিসাররা ।

ছবি : বানিয়াচংয়ে বিরামহীন সচেতনতামুলক প্রচারণায়  ব্যস্ত সময় পার করছে উপজেলা প্রশাসন

প্রতিদিন তারা ছুটে চলেছেন বিভিন্ন হাটবাজারে । সচেতনতার লক্ষ্যে মাইকিং করছেন এলাকার পাড়া-মহল্লায়। রাতের আধারে খাবার পৌছে দিচ্ছেন নিম্ন-মধ্যবিত্ত পরিবারের মাঝে । প্রতিটা পাড়া-মহল্লায় ছুটে চলছেন মানুষকে করোনার ভয়াবহতা সম্পর্কে বুঝাতে । এ যেন বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয় গ্রহন করছেন উপজেলা প্রশাসন । অনেক সময় হচ্ছেন কঠোরও। যখন প্রশাসনের দেয়া নিয়ম-কানুন অমান্য করছেন ব্যবসায়ীসহ সাধারন মানুষ তখন আবার করছেন জরিমানা ।
অন্যদিকে প্রশাসনের দেয়া নাম্বারে কল দিলেই মিলছে সেবা। বানিয়াচং এর সকল সচেতন নাগরিক ভূয়সী প্রশংসা করছেন প্রশাসনের কর্মকান্ডে । তাদের এই নিরলস পরিশ্রম যেন বৃথা না যায় সেই জন্য সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। বানিয়াচং উপজেলা নির্বাহী অফিসার জনাব মামুন খন্দকার দৈনিক আমার হবিগঞ্জকে জানান, আমরা সবাই নিজেদেরকে ভালবাসি। আর বর্তমানে এই পরিস্থিতিতে নিজেকে ভাল এবং সুস্থ রাখার একমাত্র উপায় হচ্ছে ঘরে থাকা । আমরা আপনাদের জন্য মাঠে আছি । আপনারা আপনাদের পরিবারের এবং দেশ এর কথা চিন্তা করে ঘরে থাকুন। ইনশাল্লাহ করোনা নামক এই যুদ্ধে আমরা জয়ী হব।

 

Developed By The IT-Zone