ঢাকারবিবার , ৩০ আগস্ট ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে মাজারে চলা অশ্লীল নাচ-গান পন্ড করল প্রশাসন

দৈনিক আমার হবিগঞ্জ
আগস্ট ৩০, ২০২০ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

ইমদাদুল হক মাসুম,বানিয়াচং-  বানিয়াচং উপজেলার ৩ নং দক্ষিণ-পূর্ব ইউনিয়নের সাগরদিঘীর পূর্বপাড়ে অবস্থিত হায়দর শাহ মাজারে পবিত্র আশুরা পালনের নামে বসেছিল অশ্লীল নাচ-গানসহ নেশা করার আসর। কিন্তু বানিয়াচং এর সচেতন আলেম উলামারা কোন অবস্থাতেই এই রকম অবৈধ কাজ বানিয়াচংয়ে হতে পারে না বলে দৃঢ় প্রতয় ব্যক্ত করেন। তাৎক্ষণিকভাবে হাজী ফরিদ উল্লা ও মাওলানা মুনতাসীর আলম সোহান বানিয়াচং সার্কেল এর অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা,সহকারী কমিশনার ভূমি ইফফাত আরা জাহান উর্মির সাথে যোগাযোগ করেন ।

ছবি : বানিয়াচংয়ের হায়দার শাহ মাজারে চলা অশ্লীল নাচ-গান বন্ধ করতে এসিল্যান্ড এর নেতৃত্বে প্রশাসনের অ্যাকশন

এমতাবস্থায় বানিয়াচং থানার এস আই আব্দুস ছাত্তার স্থানীয় চেয়ারম্যান হাবিবুর রহমান ও মেম্বার সুমন আখঞ্জি কে সাথে নিয়ে সকল প্রকার অবৈধ কর্মকান্ড বন্ধ করতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে মাজারের লোক তাদের সঙ্গে বাকবিতন্ডায় জড়ায়। পরবর্তীতে এসিল্যান্ড উর্মি আক্তার পুলিশ ফোর্স নিয়ে মাজারে উপস্থিত হয়ে মাজার কর্তৃপক্ষকে ওরসের নামে সকল অশ্লীল কাজ কর্ম বন্ধ করার নির্দেশ দেন। রোবার (৩০আগস্ট) বিকেলে এই অভিযান চালায় প্রশাসন।
সাথে সাথে সবাইকে মাজার ত্যাগ করার অনুরোধ জানান। এবং ভবিষ্যতে ওরসের নামে সকল প্রকার অবৈধ কাজকর্ম থেকে সবাইকে বিরত থাকার আহবান জানান এসিল্যান্ড । পরিস্থিতি স্বাভাবিক হলে বানিয়াচং এর আলেম উলামারা বানিয়াচং সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোঃ সেলিম,উপজেলা নির্বাহী অফিসার মাসুদ রানা ও সহকারী কমিশনার ভূমি ইফফাত জাহান উর্মিসহ প্রশাসনে নিয়োজিত সকল কর্মকর্তাদের জন্য বিশেষ দোয়া করেন।

Developed By The IT-Zone