ঢাকাসোমবার , ২৭ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে ভালো নেই রিকশা চালকরা : জুটছেনা কোনো খাদ্য সামগ্রী

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২৭, ২০২০ ৪:১৪ অপরাহ্ণ
Link Copied!

হৃদয় হাসান শিশির,বানিয়াচং প্রতিনিধিঃ   দেশ যখন করোনার আতঙ্কে স্তব্ধ হয়ে গেছে তেমনি ভাবে লকডাউন এর কারনে দুর্ভোগে পরেছেন বিভিন্ন যাত্রীবাহি পরিবহন সহ পরিবহন শ্রমিকেরা।  তেমনই ভাবে অর্থনৈতিক দুর্ভোগে পরেছেন বানিয়াচংয়ের রিকশা চালকরা। লকডাউন এর কারনে তারা রিকশা চালাতে না পেরে পরিবার পরিজন নিয়ে কষ্টে কাটাচ্ছেন জীবন । কিন্তু পাচ্ছেন না কোনো সাহায্য সহযোগিতাও । এতে দুর্ভোগে পড়েছেন সাধারণ রিকশা চালক ও তাদের পরিবার।

ছবি : বানিয়াচংয়ের রিকশা চালকরা মানবেতর জীবন যাপন করছেন

এ প্রসঙ্গে নাম প্রকাশ না করার শর্তে এক রিকশা চালকের সাথে কথা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জ কে জানান, বর্তমান সময়ে লকডাউন এর কারনে আমরা পড়ছি দুর্ভোগে। কারন আমরা স্বাভাবিক ভাবে রিকশা চালাতে পাড়ছি না। আইন শৃঙ্খলাবাহিনী আমাদের বাধা দিচ্ছে,। এতে আমরা পারছিনা স্বাভাবিক জীনব যাপন করতে।

 

তার মধ্যে আমি ভাড়াটিয়া রিকশা চালাই।  প্রতিদিন রিকশা মালিককে ২শ টাকা ভাড়া দিতে হয়।  কিন্তু তা আমরা দিতে পারা তো দুরের কথা নিজে একবেলা খেতে ও পারিনা। আমরা পরিবার পরিজন নিয়ে কষ্টে দিনপার করছি। তিনি আরও বলেন, আজও পর্যন্ত আমাদের কোনো সাহায্য সহযোগিতা ও করা হয়নি। তাই  সমাজের সকল জনপ্রতিনিধি ও  বিত্তবানদের এগিয়ে আসার জন্য অনুরোধ জানান তিনি।

Developed By The IT-Zone