ঢাকামঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান : জরিমানা আদায়

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ৩১, ২০২০ ৮:৪৬ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :  বানিয়াচংয়ে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ অভিযান পরিচালিত হয়েছে। মঙ্গলবার (৩১মার্চ) দুপুর ১২ঃ০০ ঘটিকা থেকে বানিয়াচং উপজেলার আদর্শবাজার, ৫/৬ নং বাজার, বাবুর বাজার, বড় বাজার, নতুন বাজার, গ্যানিংগঞ্জ বাজার এলাকায় সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জনাব মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে প্রশাসন, সেনাবাহিনীর যৌথঅভিযান পরিচালিত হয়। লেফটেন্যান্ট আদনানের নেতৃত্বে এক প্লাটুন সেনাবাহিনী এ অভিযানে অংশ নেন।

ছবি : এক ব্যবসায়ীকে জরিমানা করছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান

করোনা ভাইরাসের সংক্রামণ রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ব্যতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে দোকান খোলা রাখায় সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ অনুসারে মোট ০৭ টি প্রতিষ্ঠানকে সর্বমোট ৩১,০০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

ছবি : এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান ও লেফটেন্যান্ট আদনান অভিযানের সময়

এ সময়ে খোরশেদ আলম কে ৫,০০০ টাকা, সামছুল ইসলামকে ৫০০ টাকা, জিলু মিয়া ৫,০০০টাকা, মোবাশ্বির মিয়াকে ৫০০ টাকা, তাপস সরকারকে ১০,০০০ টাকা, কাউসার মিয়াকে ৫,০০০ টাকা, মিটুন কে ৫,০০০ টাকা অর্থদন্ড প্রদান করা হয়।

ছবি : ব্যবসায়ী ও ক্রেতাদেরকে নিরাপদ সামাজিক দুরত্ব বজায় রাখার নির্দেশনা দেয়া হচ্ছে।

এ সময় বিভিন্ন বাজারে লোকজন যাতে সোশাল ডিসটেন্স মেনে কার্যক্রম পরিচালনা করে, সেজন্য বাজারে ডেমনস্ট্রেশন করে দেখানো হয়।
জাতির ক্রান্তিলগ্নে সবাই একসাথে কাজ করলে সহজেই তা মোকাবেলা করা সম্ভব বলে দৈনিক আমার হবিগঞ্জকে জানিয়েছেন এক্সিকিউটিউভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান।

 

Developed By The IT-Zone