ঢাকাশনিবার , ২১ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে পুলিশ সুপারের উদ্যোগে কম্বল বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ২১, ২০১৯ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :  হবিগঞ্জের পুলিশ সুপার মোহাম্মদ উল্ল্যাহ’র (বিপিএম,পিপিএম সেবা) নিজস্ব উদ্যোগে বানিয়াচংয়ের প্রত্যন্ত অঞ্চল ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের বিভিন্ন গ্রামের ৫০জন শীতার্তদের মধ্যে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার (২১ডিসেম্বর) বিকাল সাড়ে ৪টায় পৈলারাকান্দির রত্নাবাজারে আনুষ্ঠানিকভাবে এই শীতের কম্বল তোলে দেন পুলিশ সুপারের পক্ষে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) এ কে এম ফজলুল হক। প্রধান অতিথির বক্তব্যে এ কে এম ফজলুুল হক বলেন-পুলিশকে আইনশৃঙ্খলা রক্ষায় বহুবিধ কাজে ব্যস্ত থাকতে হয়। জেলা পুলিশ অসহায় ছিন্নমুল মানুষের বন্ধু হয়ে তাদের সু:খ-দু:খে কাজ করে যাচ্ছে।

শীতে যারা কষ্ট পায় তাদের পাশে আমাদের সকলের দাঁড়ানো উচিত। সামাজিক দায়বদ্ধতা থেকে এসপি স্যারের এই উদ্যোগকে স্বাগত জানাই। তিনি আরো বলেন-জেলা পুলিশের এটি একটি চলমান প্রক্রিয়া। এর ধারাবাহিকতা অব্যাহত থাকবে। সেই সাথে সমাজের বিত্তবানদের প্রতি এ ধরণের মহতী কাজে এগিয়ে আসার আহবান জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার বানিয়াচং (সার্কেল) শেখ মোহাম্মদ সেলিম,অতিরিক্ত পুলিশ সুপার (শিক্ষানবীশ) তৃপ্তি মন্ডল,অতিরিক্ত পুলিশ সুপার (শিক্ষানবীশ) মানছুরা আক্তার ও বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত প্রমুখ।

 

Developed By The IT-Zone