ঢাকাবৃহস্পতিবার , ১৪ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৮ আসামী গ্রেফতার

ইমদাদুল হোসেন খান
জুলাই ১৪, ২০২২ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে বিভিন্ন মামলার ৮ আসামীদের গ্রেফতার করা হয়েছে । গত বুধবার (১৩জুলাই) বিকাল থেকে রাত অবধি উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে পুলিশ তাদেরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, বানিয়াচং থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ এমরান হোসেনের দিকনির্দেশনায় এসআই সবুজ কুমার নাইডু একদল পুলিশ নিয়ে বুধবার বিকালে দৌলতপুর ইউনিয়নের শাখাইতি গ্রামে অভিযান চালিয়ে এককেজি ৮শত গ্রাম গাঁজাসহ দৌলতপুর পশ্চিমপাড়া গ্রামের সুলেমান মিয়ার ছেলে মাদক ব্যবসায়ী জালাল মিয়া (৩৫) কে গ্রেফতার করেন। তার বিরুদ্ধে থানায় মাদক আইনে মামলা রুজু করে বৃহস্পতিবার (১৪ জুলাই) তাকে কোর্টে চালান করা হয়।

এছাড়া বুধবার দিবাগত রাতে বানিয়াচং থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী উপজেলা সদরের খাগশ্রী (পাইকপাড়া) গ্রামের ইলিয়াছ মিয়ার ছেলে মকলিছ মিয়া (২৮), যাত্রাপাশা (কোদালিয়া বাড়ী) গ্রামের সঞ্জব আলীর ছেলে ছায়েব আলী (৩৫), একই গ্রামের ছায়েব আলীর ছেলে মৃদুল মিয়া (২৯), ওয়াব আলীর ছেলে বুলবুল মিয়া (৩৫), বুলবুল মিয়ার স্ত্রী কুলসুমা বেগম (৩০), শফিক মিয়ার স্ত্রী নুরজাহান বেগম (২৫) ও ছায়েব আলীর স্ত্রী মাহমুদা বেগম (৩০) কে গ্রেফতার করা হয়।

আসামীদের বৃহস্পতিবার (১৪ জুলাই) কোর্টে চালান করা হয়েছে বলে দৈনিক আমার হবিগঞ্জকে জানিয়েছেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমরান হোসেন।

Developed By The IT-Zone