ঢাকাশুক্রবার , ২২ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে পুলিশের অভিযানে গ্রেফতার ৭

ইমদাদুল হোসেন খান
জুলাই ২২, ২০২২ ১০:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

বানিয়াচংয়ে ৪ মাদক ব্যবসায়ীসহ ৭ জনকে গ্রেফতার করেছে পুলিশ। মাদক ব্যবসায়ীদের কাছ থেকে ৩৭০ টি ইয়াবা ট্যাবলেটও জব্দ করা হয়েছে। গত বুধবার (২০জুলাই) দিবাগত রাতে অভিযান চালিয়ে পুলিশ উল্লিখিত পরিমাণ ইয়াবাসহ মাদক ব্যবসায়ীদের গ্রেফতার করে এবং বিভিন্ন মামলায় গ্রেফতারী পরোয়ানাভূক্ত ৩ আসামীকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা যায়, বানিয়াচং থানার ওসি এমরান হোসেনের দিকনির্দেশনায় এএসআই খালেদ মোশারফ, এএসআই মোঃ তোহা ও এএসআই সাদ্দাম হোসেন একদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে তাম্বুলীয়াটুলা গ্রামের মৃত ফজলু মিয়া ও শামছুন্নাহারের ছেলে মাদক ব্যবসায়ী মনির আহমেদ (৩২), তোপখানা গ্রামের মিজান মিয়া ও মিনা বেগমের ছেলে মাদক ব্যবসায়ী রাজু আহাম্মেদ ওরফে রাজ (২০), দত্তপাড়া গ্রামের আব্দুল হক ও রফিকা বেগমের ছেলে মাদক ব্যবসায়ী সাইদুল হক (৩৮) এবং একই গ্রামের জালাল মিয়া ও সাহিদা বেগমের ছেলে মাদক ব্যবসায়ী জাহাঙ্গীর আলম (৩৫) কে ৩৭০টি ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন।

এছাড়াও গ্রেফতারী পরোয়ানাভুক্ত আসামী কুর্শা খাগাউড়া গ্রামের কামাল মিয়ার ছেলে লিটন মিয়া ও নন্দীপাড়া গ্রামের ইসমাইল মিয়ার ছেলে মোঃ রুহুল আমিন কে গ্রেফতার করেন।

এদিকে এসআই ফজলুর রহমান আরেকদল পুলিশ নিয়ে অভিযান চালিয়ে হত্যা মামলার আসামী রতনপুর গ্রামের হাদিছ মিয়ার ছেলে সুবেল মিয়া ওরফে সুহেল মিয়া (২৪) কে গ্রেফতার করেন। ৪ মাদক ব্যবসায়ীসহ গ্রেফতারকৃত সকল আসামীদেরকে বৃহস্পতিবার (২১ জুলাই) থানা থেকে কোর্টে চালান করা হয়েছে।

Developed By The IT-Zone