ঢাকারবিবার , ১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে পাঞ্জেরি ছাত্র সংস্থার উদ্যোগে শিক্ষার্থীদের মধ্যে কাপড় বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ১, ২০২০ ১০:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :   বানিয়াচংয়ে অসহায় ও গরীব ১৫জন শিক্ষার্থীদের মধ্যে পরিধেয় কাপড় বিতরণ করেছে বানিয়াচং পাঞ্জেরি ছাত্র সংস্থার (১৭/১৯) সদস্যরা। শনিবার (২৯ফেব্রুয়ারি) সকাল সাড়ে দশটায় বানিয়াচং শরীফখানি সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ কাপড় বিতরণ অনুষ্ঠিত হয়। জানা যায়,পাঞ্জেরি ছাত্র সংস্থার সদস্যরা প্রতিমাসে ১০০টাকা করে সংগ্রহ করে ৩টি প্রতিষ্ঠানের প্রায় ১৫জন গরীব শিক্ষার্থীদেরকে পোশাক বিতরণ করায় সিদ্ধান্ত নেয়।

এটি তাদের প্রথম কার্যক্রম। এরই ধারাবাহিকতায় ওই দিন শরীফখানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫জন শিক্ষার্থীকে কাপড় তুলে দেয়। পরবর্তীতে আলমদিনা শিশু একাডেমি ও গরীব হোসেন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১০জন শিক্ষার্থীদের হাতে এই কাপড় তুলে দেয়া হয়। শরীফখানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পোশাক বিতরণের সময় আনুষ্ঠানিকভাবে এই কার্যক্রমের উদ্বোধন করেন দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদক ও দৈনিক সমকাল পত্রিকার বানিয়াচং প্রতিনিধি রায়হান উদ্দিন সুমন।

এসময় উপস্থিত ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাদির বখত সোহেলী,কাওসার আহমেদ সোহাগ ও সৈয়দ সুহেল রানা,আমজাদ হোসেন, মোস্তাফিজুর, শুভ, সৌরভ, রুবেল মিয়া প্রমুখ।

এই বিষয়ে পাঞ্জেরি ছাত্র সংস্থার প্রতিষ্টাতা সভাপতি মো.সজীব হোসেন জানান,এটা আমাদের প্রথম কার্যক্রম। গরীব অসহায় শিক্ষার্থীদের হাতে এসব তুলে দিতে পেরে গর্বিত এই সংস্থার সদস্যরা। আশা করি এটা ভবিষ্যতেও অব্যাহত থাকবে।

Developed By The IT-Zone