ঢাকাশুক্রবার , ৩ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে দরিদ্রদের পাশে আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৯ ব্যাচের শিক্ষার্থীরা

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৩, ২০২০ ৯:৪১ অপরাহ্ণ
Link Copied!

ইমদাদুল হক মাসুম,বানিয়াচং :   বানিয়াচং এর ঐতিহ্যবাহী একটি শিক্ষা প্রতিষ্ঠান আদর্শ উচ্চ বিদ্যালয়।উক্ত বিদ্যালয়টি সুনামের সাথে তাদের শিক্ষা কার্যক্রম পরিচালনা করে আসছে।দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে।তারই ধারাবাহিকতায় উক্ত বিদ্যালয়ের এসএসসি ব্যাচ ২০০৯ এর শিক্ষার্থীরা দেশের এই সংকটময় মুহুর্তে আর্তমানবতার সেবায় এগিয়ে এসেছে।পাশে দাঁড়িয়েছে সমাজের নিম্নবিত্ত মানুষের। একজন মানুষের পক্ষে যা সম্ভব না তা সবাই মিলে যে করা যায় তা ই দেখিযেছে ওই ব্যাচের শিক্ষার্থীরা।তাই তারা সকল শিক্ষার্থীরা মিলে কিছু মানুষের মুখে হাসি ফুটানোর চেষ্টা করেছে মাত্র।

ছবি : বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়ের এসএসসি ২০০৯ ব্যাচের শিক্ষার্থীরা

ত্রাণ বিতরণে যাদের অক্লান্ত পরিশ্রম রয়েছে তাদের মধ্যে সাইফুর,মাসুদ,কিরন,রুবেল,আলি,মাসুম,মুশফিক,সুমন,শিহাব,মোজাক্কির,অনিক,শিপলু,বিজয়,হৃদয়,দিনার,ফয়সল,জোহা,জাকু,জুয়েল,ইয়ামিন,মুরাদ,জিল্লুর,সুজন,ফরহাদ,জিয়াউর,মিরজাহান,ফুয়াদ,ইতি,প্রিমা,বুশরা,সুমিত্রা,নিশু,প্রিয়াংকা,নেবি,পায়রা অন্যতম।
তাদের এই কার্যক্রমকে আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন বিদ্যালয়টির সাবেক শিক্ষক জনাব অ্যাডভোকেট নজরুল ইসলাম খান। এই সহযোগিতা চলমান থাকবে বলে দৈনিক আমার হবিগঞ্জকে জানিয়েছেন শিক্ষার্থীরা ।
এ ছাড়া বর্তমান লকডাউনের কারনে ব্যাচের অন্যান্য শিক্ষার্থীরা দূর প্রবাসে অবস্থান করায় তাদের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি বলে দু:খ প্রকাশ ও  ভবিষ্যতে তাদেরকে নিয়ে আবারো দুস্থ মানুষের পাশে দাঁড়াবো বলে ধীর প্রত্যয় ব্যক্ত করেছেন বিদ্যালয়ের সাবেক ছাত্র মোজাক্কির আহমেদ।

 

Developed By The IT-Zone