ঢাকাবুধবার , ২২ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে জনসমাগম ঘটিয়ে চলছে পাউডার বিক্রি

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২২, ২০২০ ৩:৩৬ অপরাহ্ণ
Link Copied!

হৃদয় হাসান শিশির, বানিয়াচং  :   করোনার আতঙ্কের মধ্যে ও বানিয়াচংয়ের বিভিন্ন পাড়া মহল্লায় চলছে জনসমাগম ঘটিয়ে পাউডার বিক্রির প্রচারনা। প্রতি মহল্লায় মহল্লায় মাইকিং করে সামাজিক দুরত্ব বজায় না রেখে তারা পাউডার বিক্রি করে যাচ্ছে। বিক্রেতারা প্রথমে মাইকে বিভিন্ন গান বাজনা বাজিয়ে অনেক মানুষ জড়ো করে। যদিও বানিয়াচং এ করোনার পরিস্থিতি বেশি ভাল নয়। ইতিমধ্যে ৩ জন করোনা ভাইরাসের আক্রান্ত শনাক্ত হয়েছেন।

ছবি : বানিয়াচংয়ের বিভিন্ন পাড়া মহল্লায় সামাজিক দুরত্ব না মেনে জনসমাগম করে চলছে কাপড় ধোঁয়ার পাউডার বিক্রি ( ছবি -শিশির)

এতে বানিয়াচংবাসী রয়েছেন ঝুঁকিতে। করোনার কারনে সরকার লকডাউন এবং সবাইকে সামাজিক নিরাপদ দুরত্ব বজায় রেখে চলাফেরার নির্দেশ দিলে ও তা মানছেন না কেউ ই।  এতে হুমকির মুখে পড়ছেন বানিয়াচংবাসী সহ দেশের সব জনগন। তাদের এই কার্যক্রম এর বিরুদ্ধে নেয়া হচ্ছেনা কোনো প্রশাসনিক ব্যবস্থা।

 

(২২ এপ্রিল) বুধবার বিকাল ৩ টার দিকে বানিয়াচং উপজেলার ২নং ইউনিয়ন এর আমিরখানি মহল্লায় এ অবস্থা দেখা যায়। যদিও সরকার ২টার পরে সব কিছু নিষেধ করেছেন। তারপরও এই আদেশ অমান্য করে কিছু অসাধু ব্যবসায়ীরা তাদের এই ব্যবসা চালিয়ে যাচ্ছেন।

Developed By The IT-Zone