ঢাকাবুধবার , ৪ ডিসেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে ছাত্রী ধর্ষণ : ৪জনকে আসামি করে মামলা দায়ের

দৈনিক আমার হবিগঞ্জ
ডিসেম্বর ৪, ২০১৯ ৪:১২ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন ;  বানিয়াচংয়ে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী ধর্ষণের ঘটনায় ছাত্রীর পিতা সাহেদ মিয়া ধর্ষণের ঘটনার মূল পান্ডা মিলাদসহ আরো ৩জনের নাম উল্লেখ করে বানিয়াচং থানায় একটি মামলা দায়ের করেছেন। গত সোমবার (২ ডিসেম্বর) রাতে এই মামলা দায়ের করেন তিনি। মামলায় লেচু মিয়ার পুত্র মিলাদ,ফয়সাল,একই মহল্লার আইয়ুব মিয়ার পুত্র কামাল ও সাদ্দামকে আসামি করা হয়েছে। এ দিকে ঘটনার পর থেকে মিলাদসহ অন্য আসামিরা এলাকা ছেড়ে পালিয়েছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত জানান,আসামিদের ধরতে সম্ভাব্য সব জায়গায় পুলিশের একাধিক টিম কাজ করে যাচ্ছে। শীঘ্রই সব আসামিদের আইনের আওতায় আনা হবে বলে জানিয়েছেন তিনি।

 

উল্লেখ্য,গত রবিবার (১ ডিসেম্বর) উপজেলা সদরের যাত্রাপাশা মহল্লার সাহেদ মিয়ার কন্যা (১৪) কে মিলাদসহ তার তিন সহযোগী ছাত্রীকে মুখ,হাত-পা বেঁধে জোর করে বাড়ি থেকে উঠিয়ে নিয়ে যায়। পরে বিদ্যালয়ের পার্শ্ববর্তী মাঠের এক কোনায় নিয়ে ধর্ষণ করে মিলাদসহ তিন লম্পট। ধর্ষিতা যাত্রাপাশা সরকারি নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী। বর্তমানে সে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে চিকিৎসাধীন।

Developed By The IT-Zone