ঢাকাসোমবার , ৩০ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে ছাত্রলীগের হ্যান্ড স্যানিটাইজার বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ৩০, ২০২০ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন : “করোনা ভাইরাস প্রতিরোধে আতঙ্ক নয়, দরকার সচেতনতা ও সাবধানতা” এই শ্লোগান নিয়ে বানিয়াচংয়ে ৪শ পিস মাস্ক,৪শ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করেছে উপজেলা ছাত্রলীগ। সোমবার (৩০মার্চ) স্থানীয় বড়বাজারের শহীদ মিনার সংলগ্ন চৌরাস্তার মোড়ে এসব বিতরণ করা হয়।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহমুদ হোসেন খান মামুন এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইম হাসান পুলকের সঞ্চালনায় বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে আনুষ্ঠানিকভাবে হ্যান্ড স্যানিটাইজার বিতরণের শুভ উদ্বোধন করেন হবিগঞ্জ-২ বানিয়াচং-আজমিরীগঞ্জ আসনের মাননীয় সংসদ সদস্য ও বাংলাদেশে জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আলহাজ্ব অ্যাডভোকেট আব্দুল মজিদ খান এমপি।

এসময় এমপি মজিদ খান বলেন,করোনা ভাইরাস প্রতিরোধে সবাইকে সতর্ক ও সচেতন থাকতে হবে সবসময়। আমাদেরকে বেশি বেশি করে হাত ধোয়ার অভ্যাস গড়ে তুলতে হবে। সর্বোপরি নিজে সুস্থ থাকুন এবং পরিবারের লোকদের কে সুরক্ষায় রাখনু। করোনা ভা্ইরাস যেহেতু ছোঁয়াচে রোগ তাই নিজের ঘরে থাকুন। সরকারের বেঁধে দেয়ার নির্দেশনা মেনে চলার চেষ্টা করুন।

তিনি আরো বলেন,সরকারের প্রতিনিধি হিসেব সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আমরা সর্বত্র কাজ করে যাচ্ছি।এমপি মজিদ খান  ছাত্রলীগের এই কার্যক্রমকে সাধুবাদ জানান। হ্যান্ড স্যানিটাইজার বিতরণের সময় উপজেলা ছাত্রলীগের বিভিন্ন সেক্টরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone