ঢাকাবুধবার , ২২ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে কৃষকের ধান কেটে দিলেন যুবলীগের নেতাকর্মীরা

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২২, ২০২০ ৫:৩৫ অপরাহ্ণ
Link Copied!

ইমদাদুল হক মাসুুম,বানিয়াচং  :   বৈশ্বিক মহামারি করোনার প্রভাবে চরম বিপাকে পড়েছেন কৃষকরা। ধান কাঁটার শ্রমিক সংকটের কারনে ঘরে তুলতে পারছেন না পাকা ধান। এই বিপর্যয় উতরিয়ে উঠার জন্য এগিয়ে এসেছে বিভিন্ন রাজনৈতিক সংগঠন। তারই ধারাবাহিকতায় বানিয়াচং উপজেলার ১ নং উত্তর-পূর্ব ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের কৃষক ফজু মিয়ার ডাকে সাড়া দিয়ে এগিয়ে এলেন বানিয়াচং উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক শাহিবুর রহমানের নেতৃত্বে যুবলীগের নেতাকর্মীরা।

ছবি : যুবলীগের নেতাকর্মীরা ধান কেটে মাথায় করে নিয়ে যাচ্ছেন

কৃষক ফজু মিয়া দৈনিক আমার হবিগঞ্জকে জানান, আমি গরিব মানুষ। এত দিন যাবত আমি আমার ক্ষেতের ধানকাটা নিয়ে চিন্তায় ছিলাম। কিন্তু গতকাল (মঙ্গলবার) আমি যুবলীগ নেতা শাহিবুর রহমানের সাথে যোগাযোগ করলে উনি আমার ধান কেটে ঘরে তুলে দিবেন বলে আশ্বস্ত করেন। এরই সুবাদে আজ বুধবার (২২এপ্রিল) শাহিবুর রহমান তার নেতাকর্মীদের নিয়ে আমার জমিতে এসে হাজির হন। এই বিষয়ে শাহিবুর রহমান জানান, আমি জননেত্রী শেখ হাসিনার নির্দেশে কৃষকের পাশে এসে দাঁড়িয়েছি।

ছবি : যুবলীগ নেতা শাহিবুর রহমানের নেতৃত্বে কৃষকের ধান কেটে মাথায় করে নিয়ে যাচ্ছেন

সারা বাংলাদেশে যুবলীগের নেতাকর্মীরা কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে মাঠে আছে। আমি এবং আমার সংগঠনের কর্মীরা সর্বদা জননেত্রীর আদেশ মানতে প্রস্তুত। এছাড়া বানিয়াচং এর বিভিন্ন ইউনিয়নে যুবলীগের নেতৃত্বে ধান কাটা অব্যাহত আছে। এরই ধারাবাহিকতায় বানিয়াচং ৭ নং বড়ইউরি ইউনিয়ন যুবলীগের আহবায়ক আব্দুর হালিম ও সিনিয়র যুগ্ম আহবায়ক আব্দুর রকিবের নেতৃত্বে নেতাকর্মীরা মাঠে সক্রিয় রয়েছেন। এই সময় উপস্থিত ছিলেন যুবলীগ নেতা সাইদ মিয়া,সুবাজ মিয়া,রাসেল মিয়া,মামুন মিয়া,নাসিম মিয়া,হামিদুর মিয়া,সাইফুর মিয়া,ফয়সল,আলআমিন মিয়া সহ যুবলীগের নেতৃবৃন্দ। তাদের এই কার্যক্রম সর্বদা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন যুবলীগের নেতাকর্মীরা।

 

Developed By The IT-Zone