ঢাকামঙ্গলবার , ৩১ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে করোনা সচেতনতায় মাস্ক বিতরণ করলেন এএসপি শেখ সেলিম

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ৩১, ২০২০ ৮:০১ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন : বানিয়াচংয়ে করোনা ভাইরাস সচেতনতায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষদের মধ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোহাম্মদ সেলিম। তিনি মঙ্গলবার (৩১মার্চ) বিকেলে বানিয়াচংয়ের ভাঙ্গার পাড়,নতুনবাজার,সাবরেজিস্ট্রার মসজিদের ইমাম,বড়বাজার ব্যবসায়ী নেতৃবৃন্দ ও নানা শ্রেণিপেশার মানুষদের মধ্যে জেলা পুলিশের উদ্যোগে করোনা ভাইরাস প্রতিরোধ ও জনসচেতনতার লক্ষ্যে মাস্ক ও লিফলেট বিতরণ করেন ।

ছবি : সাবরেজিস্ট্রার জামে মসজিদের ইমামের হাতে মাস্ক তোলে দিচ্ছেন এএসপি (বানিয়াচং সার্কেল) শেখ মোহাম্মদ সেলিম

 

এসময় অতিরিক্ত পুলিশ ‍সুপার (বানিয়াচং সার্কেল) শেখ মোহাম্মদ সেলিম বলেন,গুজব এবং আতঙ্ক নয়,সচেতনতাই পারে করোনা ভাইরাস সংক্রমণ রোধ করতে। করোনা ভাইরাসের কারণে সংকটময় পরিস্থিতিতে সাধারণ মানুষের কথা বিবেচনা করে পুলিশের এ সচেতনতামূলক কার্যক্রম অব্যাহত থাকবে। জনগণকে নিরাপদ সামাজিক দুরত্ব বজায় রাখতে ও প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়ার অনুরোধ করেন। তিনি আরো বলেন,করোনা মোকাবেলায় আতঙ্কিত না হয়ে সতর্কতা ও সচেতনতাই পারে এই ভাইরাস মোকাবেলা করতে । নিজেকে সুস্থ রাখা এবং দেশের মানুষকে নিরাপদ রাখাই হলো পুলিশের কাজ। এ দায়বদ্ধতা থেকে জেলা পুলিশ মাস্ক বিতরণের উদ্যোগ নিয়েছে।

 

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত বলেন,অনেক পেশার মানুষ চাইলেই কোয়ারেন্টাইনে যেতে পারেন। কিন্তু বাংলাদেশ পুলিশ সেবামূলক পেশায় নিয়োজিত থাকার কারণে যে কোন দুর্যোগ মোকাবিলায় জনগণের পাশে দাঁড়ানো ছাড়া পুলিশের পক্ষে অন্য কিছু ভাবার সুযোগ নেই।

ছবি : লিফলেট তুলে দিচ্ছেন বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রঞ্জন কুমার সামন্ত

এ সময় উপস্থিত ছিলেন দৈনিক সমকাল পত্রিকার বানিয়াচং প্রতিনিধি ও দৈনিক আমর হবিগঞ্জ পত্রিকার বার্তা সম্পাদক রায়হান উদ্দিন সুমন,এসআই আবদুর রহমান,এসাই গৌতম দাস,এসআই শিমুল,এএসআই আব্দুছ সালামসহ বানিয়াচংথানা পুলিশের একটি দল।

Developed By The IT-Zone