ঢাকামঙ্গলবার , ২১ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে করোনা আক্রান্তদের পরিবারের পাশে আওয়ামী লীগ নেতা রুয়েল

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২১, ২০২০ ২:০৭ অপরাহ্ণ
Link Copied!

বার্তা সম্পাদক,দৈনিক আমার হবিগঞ্জ :  বানিয়াচংয়ে কোভিড-১৯ করোনা ভাইরাসে আক্রান্ত ৩ জনের পরিবারের পাশে দাঁড়ানোর প্রত্যয় ব্যক্ত করেছেন জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ও হবিগঞ্জ ২ বানিয়াচং-আজমিরীগঞ্জ নির্বাচনী আসনের সাবেক সংসদ সদস্য মরহুম অ্যাডভোকেট শরীফ উদ্দিন আহমেদ এর পুত্র কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক আইনবিষয়ক সম্পাদক ও বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সদস্য ময়েজ উদ্দিন শরীফ রুয়েল। তিনি দৈনিক আমার হবিগঞ্জকে জানিয়েছেন-করোনা আক্রান্ত পরিবারের সদস্যদের কথা চিন্তা করে ওই ৩ পরিবারের জন্য পুরো ১ মাসের খাদ্য সামগ্রী অচিরেই তাদের কাছে তুলে দিবেন এই মানবিক নেতা।

ছবি : বাংলাদেশ আওয়ামী লীগের উপকমিটির সদস্য ময়েজ উদ্দিন শরীফ রুয়েল । ছবিটি তার ফেসবুক ওয়াল থেকে নেয়া-

তিনি জানান,তাদের পরিবার এককথায় সমাজ থেকে বিচ্ছিন্ন হয়ে যাবে। ফলে তাদের জীবন যাপন করা কঠিন হয়ে পড়বে। এসব কিছু বিবেচনা করে করোনায় আক্রান্ত ৩ পরিবারের পাশে দাঁড়ানো আমার নৈতিক দায়িত্ব বলে মনে করি। আওয়ামী লীগ নেতা ময়েজ উদ্দিন শরীফ রুয়েল আরো জানান,আমার সামর্থ অনুযায়ী উপজেলার হতদরিদ্র,খেটে খাওয়া মানুষের পাশে করোনা প্রতিরোধমুলক সামগ্রী,খাদ্যদ্রব্য ব্যবস্থা করে পাশে দাঁড়িয়েছি।

 

আমি সমাজের বিত্তবানদের কাছে অনুরোধ করব আপনাদের যার যার অবস্থান থেকে যতটুকুই পারেন তা নিয়ে এই মানুষের পাশে দাঁড়ান। করোনা মহামারিতে মানুষের প্রতি আপনাদের সাহায্যের হাত বাড়িয়ে দিন। আওয়ামী লীগ নেতা  ময়েজ উদ্দিন শরীফ রুয়েল ইতিমধ্যে বানিয়াচং উপজেলাসহ আজমিরীগঞ্জ উপজেলার হতদরিদ্রদের মাঝে বাড়ি বাড়ি গিয়ে করোনা ভাইরাস সচেতনতা সৃষ্টি ও খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। তার এই সহায়তা অব্যাহত থাকবে বলে জানিয়েছেন এই নেতা।

Developed By The IT-Zone