ঢাকারবিবার , ২ ফেব্রুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে এসএসসি ও সমমানের পরীক্ষা : অংশ নিচ্ছে ২হাজার ৬শ ৯৭জন পরীক্ষার্থী

দৈনিক আমার হবিগঞ্জ
ফেব্রুয়ারি ২, ২০২০ ৫:১৮ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন :   কাল সোমবার (৩রা ফেব্রুয়ারি) থেকে সারা দেশে ৯টি শিক্ষাবোর্ড,মাদ্রসা শিক্ষাবোর্ড ও কারিগরি শিক্ষাবোর্ডের অধীনে ২০২০ সালের এসএসসি ও সমমানের পরীক্ষা অনুষ্ঠিত হতে যাচ্ছে। এ বছর ২০ লাখ ৪৭হাজার ৭শ ৯৯জন পরীক্ষার্থী এবারের পরীক্ষায় অংশ নিচ্ছে। এর ই ধারাবাহিকতায় বানিয়াচং উপজেলার বিভিন্ন বিদ্যালয় থেকে এসএসসিতে ২ হাজার ৩শ ৬৩জন পরীক্ষার্থী,দাখিলে ২শ ৩৮জন ও ভোকেশনাল থেকে ৯৬জন পরীক্ষার্থীসহ মোট ২ হাজার ৬শ ৯৭জন পরীক্ষার্থী এবারের পরীক্ষায় অংশ নিচ্ছে।

জানা যায়, বানিয়াচং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় থেকে ১০৩জন, বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয় থেকে ৩৫০জন, ডা:ইলিয়াছ একাডেমি থেকে ১৯৮জন, মহারতœপাড়া এসইএসডিপি উচ্চ বিদ্যালয় থেকে ৯৯জন, একতা উচ্চ বিদ্যালয় থেকে ৭১জন, বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয় থেকে ১০৮জন, মেধাবিকাশ উচ্চ বিদ্যালয় থেকে ১৩২জন, আমবাগান উচ্চ বিদ্যালয় থেকে ১১২জন, বিজিএম উচ্চ বিদ্যালয় থেকে ৭২জন, কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয় থেকে ১৬৯জন, দৌলতপুর উচ্চ বিদ্যালয় থেকে ৮৬জন, হানিফখান দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে ১৬৩জন, উত্তর সাঙ্গও উচ্চ বিদ্যালয় থেকে ১০০জন, হযরত শাহজালাল (রা:) উচ্চ বিদ্যালয় থেকে ৬২জন, ইকবাম নন্দপাড়া উচ্চ বিদ্যালয় থেকে ৮১জন, জেডিএম উচ্চ বিদ্যালয় থেকে ৯৬জন, হিয়ালা উচ্চ বিদ্যালয় থেকে ৭৭জন, বাল্লা গোড়াখালি উচ্চ বিদ্যালয় থেকে ৩৩জন, মন্দরি এসইএসডিপি উচ্চ বিদ্যালয় থেকে ৬১জন, রতœা উচ্চ বিদ্যালয় থেকে ৯৮জন ও বানিয়াচং সাতগ্রাম উচ্চ বিদ্যালয় থেকে ১০২ জন পরীক্ষার্থী এবারের এসএসসি পরীক্ষায় অংশ নিচ্ছে।

 

পরীক্ষা চলবে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত। বানিয়াচং উপজেলার ৫টি বিদ্যালয় কেন্দ্র হিসেবে বিবেচিত হবে। কেন্দ্রগুলো হচ্ছে-বানিয়াচং এল আর সরকারি উচ্চ বিদ্যালয়,কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়,হানিফ খান দ্বিমুখী উচ্চ বিদ্যালয়,ইকরাম নন্দপাড়া উচ্চ বিদ্যালয় ও রত্না উচ্চ বিদ্যালয়। এসব কেন্দ্রে অনুষ্ঠিত হবে এবারের এসএসসি পরীক্ষা।

Developed By The IT-Zone