ঢাকামঙ্গলবার , ৪ অক্টোবর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে এমপি মজিদ খানের বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শন

তানজিল হাসান সাগর,বানিয়াচং
অক্টোবর ৪, ২০২২ ৮:১৭ অপরাহ্ণ
Link Copied!

দলীয় নেতা কর্মীদের সাথে নিয়ে বানিয়াচং উপজেলার বিভিন্ন ইউনিয়নে পুঁজামন্ডপ পরিদর্শন করেছেন হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য ও সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক আলহাজ্ব এডঃ মোঃ আব্দুল মজিদ খান এমপি। মঙ্গলবার (৪অক্টোবর) সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার বিভিন্ন পূজামন্ডপ পরিদর্শ করেন তিনি।

পরিদর্শন কালে পুজারীদের সাথে কুশল বিনিময় করেন তাদের খোঁজ খবর নেন। শারদীয় শুভেচ্ছা জানান এবং দুর্গাপূজা উপলক্ষে হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকের শান্তি, কল্যাণ ও সমৃদ্ধি কামনা করে তিনি বলেন, দুর্গাপূজার সাথে মিশে আছে চিরায়ত বাংলার ঐতিহ্য ও সংস্কৃতি।

ধর্মীয় উৎসবের পাশাপাশি দুর্গাপূজা দেশের জনগণের মাঝে পারস্পরিক সহমর্মিতা ও ঐক্য সৃষ্টিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। শারদীয় দুর্গোৎসব সত্য-সুন্দরের আলোকে ভাস্বর হয়ে উঠুক।

ধর্ম-বর্ণ নির্বিশেষে সবার মধ্যে সম্প্রীতি ও সৌহার্দ্যের বন্ধন আরও সুসংহত হোক-এ কামনা করছি। আওয়ামী লীগ সরকারের আমলে এদেশের মানুষ শান্তিপূর্ণ ভাবে যার যার ধর্মীয় উৎসব পালন করতে পারে।

এ সময় বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমিন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তজমূল হক চৌধুরী, ৯ নং পুকরা ইউনিয়নের চেয়ারম্যান সামরুল ইসলাম, ১০ নং সুবিদপুর ইউনিয়নের চেয়ারম্যান জয় কুমার দাসসহ আওয়ামী লীগ যুবলীগ ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

Developed By The IT-Zone