ঢাকাWednesday , 1 April 2020
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে উলামা সমাজের উদ্যোগে ত্রান বিতরণ

Link Copied!

মো. আশিকুল ইসলাম,বানিয়াচং :  বানিয়াচংয়ের শীর্ষ উলামায়ে কেরামের উদ্দোগে করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও দরিদ্রদের মধ্যে খাদ্ যসামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (১এপ্রিল) সকাল ৯ টায় উপজেলা সদর সাগরদিঘির পশ্চিম পাড়ের খান বাড়ির বাংলোয় আমেরিকার দুই সহোদর প্রবাসী রেজওয়ান হোসেন খান মামুন ও আশরাফ হোসেন খান সুমনের সহযোগিতায় তিন শতাধিক কর্মহীন ও দরিদ্র নারী-পুরুষের মধ্যে চাল, ডাল, আলু, পেয়াজ, তেলের প্যাকেটের খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

ছবি : এক দরিদ্রের হাতে খাদ্য সামগ্রী তোলে দিচ্ছেন মাওলান আবদাল হোসেন খান

এ সময় প্রিন্সিপাল আবদাল হোসেন খান বলেন, বানিয়াচংয়ের আলেম সমাজ দেশের যে কোনো প্রাকৃতিক দুর্যোগে সহযোগিতার হাত বাড়িয়ে মানুষের পাশে রয়েছে। ইতিপুর্বে সিডর ও রোহিঙ্গাদের সাহায্যে বানিয়াচং আলেম সমাজের প্রশংসনীয ভুমিকা ছিল। করোনাভাইরাসের এই মহামারীতে অসহায়, দরিদ্র ও কর্মহীন শ্রমীকদের সহযোগিতায় সরকারের পাশাপাশি সমাজের বিত্ববানদের এগিয়ে আসার আহবান জানান আল্লামা আবদাল খান।

 

ত্রাল বিতরণে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন আল্লামা আব্দুল বাছেত আজাদ (বড় হুজুর), উপাধ্যক্ষ মাওলান আতাউর রহমান, সাংবাদিক মো. আশিকুল ইসলাম, মাওলানা শফিকুর রহমান, শায়েখ মাওলানা সিরাজুল ইসলাম, মাওলানা আব্দুল জলিল ইউসুফী, প্রবাসী রেজওয়ান হোসেন খান মামুন, আশরাফ হোসেন খান সুমন, মাওলানা মসিউর রহমান, বানিয়াচং ক্রেিকট ক্লাব সেক্রেটারী মান খান, মাওলানা জাফর আহমদ সিরাজী, মাওলানা আবুল আহমদ, মাওলানা বদরুল আলম আনসারী।