ঢাকাসোমবার , ২৩ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে বৃত্তি পেলো ৯৩ শিক্ষার্থী

অনলাইন এডিটর
মার্চ ২৩, ২০২০ ৫:৩৯ অপরাহ্ণ
Link Copied!

জসিম উদ্দিন, বানিয়াচংঃ  হবিগঞ্জের বানিয়াচংয়ে জুনিয়র স্কুল সার্টিফিকেট (জে.এস.সি) পরীক্ষায় বৃত্তি পেয়েছে ৯৩ জন শিক্ষার্থী।  এদের মধ্যে ২৩ জন পেয়েছে মেধাবৃত্তি এবং বাকি ৭০ জন পেয়েছে সাধারণ বৃত্তি।  বৃত্তি প্রাপ্তদের মধ্যে ৪৪ জন মেয়ে এবং ৪৯ জন ছেলে শিক্ষার্থী।

সোমবার (২৩ মার্চ) বিকাল ৩ টার দিকে বানিয়াচং উপজেলা শিক্ষা অফিস থেকে এ তথ্য জানানো হয়।

 

বানিয়াচংয়ে সবচেয়ে বেশি বৃত্তি পেয়েছে বানিয়াচং আদর্শ উচ্চ বিদ্যালয়।  এবছর আদর্শ উচ্চ বিদ্যালয়ে বৃত্তি এসেছে ৩০টি।  এছাড়াও বানিয়াচং সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়-১৯, এল.আর সরকারি উচ্চ বিদ্যালয়-১১, ডা. ইলিয়াস একাডেমি-৯, মেধাবিকাশ উচ্চ বিদ্যালয়-৬, সিকান্দরপুর উচ্চ বিদ্যালয়-৪, কাদিরগঞ্জ উচ্চ বিদ্যালয়-৩, নাগুরা ফার্ম উচ্চ বিদ্যালয়-৩, সন্দলপুর বি.সি উচ্চ বিদ্যালয়-২ টি বৃত্তি এসেছে।  তাছাড়াও আড়িয়ামুগুর উচ্চ বিদ্যালয়, বক্তারপুর আবুল খায়ের উচ্চ বিদ্যালয়, খান বাহাদুর এহিয়া উচ্চ বিদ্যালয়, কুর্শা খাগাউড়া উচ্চ বিদ্যালয় এবং জনতা উচ্চ বিদ্যালয়ে যথাক্রমে ১ টি করে বৃত্তি এসেছে।

উল্লেখ্য, গতবছরের চেয়ে বানিয়াচংয়ে এ বছর বৃত্তির পরিমাণ বেশি।  গতবছর বৃত্তির পরিমাণ ছিল ৭৯ টি।  এর মধ্যে মেধাবৃত্তি ছিল ১২টি এবং সাধারণ বৃত্তি ছিল ৬৭।

Developed By The IT-Zone