ঢাকামঙ্গলবার , ৯ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে ইমাম-মুয়াজ্জিনদের হাতে প্রধানমন্ত্রীর উপহার তুলে দিলেন এমপি মজিদ খান

দৈনিক আমার হবিগঞ্জ
জুন ৯, ২০২০ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচং প্রতিনিধি:  করোনা পরিস্থিতি মোকাবিলায় ইমাম ও মুয়াজ্জিনদের হাতে করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে নগদ পাঁচ হাজার টাকা করে বানিয়াচং উপজেলার ১৫টি ইউনিয়নের ৪৪৬টি মসজিদের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে মোট ২২লক্ষ ৩০হাজার টাকা বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (৯জুন) সকালে উপজেলা পরিষদ প্রাঙ্গণে করোন পরিস্থিতি মোকাবেলায় ইমাম ও মোয়াজ্জিনগণের অনুকূলে মানবিক সহায়তা কর্মসূচির আওতায় এসব নগদ অর্থ বিতরণ করা হয়। ইমাম ও মুয়াজ্জিনের হাতে এই অর্থ উপহার তুলে দেন অনুষ্ঠানের প্রধান অতিথি বাংলাদেশ জাতীয় সংসদের বেসরকারি সদস্যদের বিল ও সিদ্ধান্ত প্রস্তাব সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি জননেতা আলহাজ্ব এডভোকেট মোঃ আব্দুল মজিদ খান এমপি মহোদয়।

বিতরণ কালে এমপি আব্দুল মজিদ খান বলেন, আ.লীগ সরকার আলেমদেরকে সম্মান করে এবং তাদের কল্যাণে কাজ করে। আপনারা সবাই প্রধানমন্ত্রীর জন্য দোয়া করবেন। করোনা পরিস্থিতিতে প্রতিটি এলাকার প্রত্যেক শ্রেণী পেশার মানুষের কথা চিন্তা করে প্রধানমন্ত্রী দিয়ে যাচ্ছেন ।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মোঃ মামুন খন্দকার এর সভাপতিত্বে অর্থ প্রদান অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান জনাব মোঃ আবুল কাশেম চৌধুরী, ভাইস চেয়ারম্যান ফারুক আমীন, মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার, বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বৃন্দ দলীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন ।

Developed By The IT-Zone