ঢাকাবৃহস্পতিবার , ২৬ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে আ’লীগ নেতার বিরুদ্ধে ধর্ষণ চেষ্টায় থানায় অভিযোগ দায়ের

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ২৬, ২০২০ ১২:২৭ অপরাহ্ণ
Link Copied!

রায়হান উদ্দিন সুমন : বানিয়াচং উপজেলার ১২নং সুজাতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হরবল্লভ চৌধুরীর বিরুদ্ধে ধর্ষণ চেষ্টায় নিকটতস্থ থানায় অভিযোগ দায়ের করেছেন একই ইউনিয়নের খড়তলা গ্রামের মৃত রাম প্রসাদের স্ত্রী রাজ রানী দাস। এ ঘটনায় গত শনিবার বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বরাবরে একটি লিখিত অভিযোগ/এজহার দায়ের করেছেন।

ছবিঃ প্রতিকী।

লিখিত এজহার ঘেটে জানা যায়,আওয়ামী লীগ নেতা হরবল্লভ চৌধুরী প্রায়ই এই মহিলাকে অপ্রাসঙ্গিকভাবে যৌন নির্যাতনের নিমিত্তে নানা কু-প্রস্তাব ও প্রলোভন দিত। এই বিষয়টি তার ভাই জয় কুমার চৌধুরীর কাছে জানালে আসামি হরবল্লভ চৌধুরী আরো ক্ষিপ্ত হয়ে উঠে। গত ১৭ মার্চ রাজ রানী দাস নিজ বাড়ির টিউবওয়েলের গোড়ায় হাত মুখ ধৌত করতে গেলে আগ থেকেই উৎ পেতে থাকা হরবল্লভ চৌধুরী তাকে পিছন দিক থেকে ঝাঁপটে ধরে তার শরীরের স্পর্শকাতর জায়গায় হাত দিয়ে ধর্ষণ করার জন্য চেষ্টা করে। একপর্যায়ে রাজ রানী হরবল্লভের কাছ থেকে রক্ষা পাওয়ার জন্য ধস্তাধস্তির এক ফাঁকে তার ব্লাউজ এবং পড়নের কাপড় চিড়ে ফেলে আসামি হরবল্লভ চৌধুরী। পরে সে শোর চিৎকার করলে আশেপাশের মানুষ এগিয়ে এলে হরবল্লভ চৌধুরী দৌড়ে পালিয়ে যায়।

বিষয়টি এলাকায় জানাজানি হলে আসামি ও তার স্বজনরা এলাকার কতিপয় লোকদের নিয়ে আপোষ করার প্রস্তাব দেয়। পরে দুই তিন পার হলেও আজ পর্যন্ত কোনো সমাধান করে দেয়নি তারা। আসামি হরবল্লভ চৌধুরী এলাকায় প্রভাবশালী হওয়ায় প্রায়ই ওই নারী ও তার পরিবারের লোকজনকে হুমকি-ধামকি দিয়ে আসছে। তাই রাজ রানী দাস বাধ্য হয়ে থানায় সুবিচার চেয়ে আওয়ামী লীগ নেতা হরবল্লভ চৌধুরীর বিরুদ্ধে লিখিত অভিযোগ/এজহার দায়ের করেছেন।

এই বিষয়ে সুজাতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হরবল্লভ চৌধুরীর সাথে কথা হলে তিনি দৈনিক আমার হবিগঞ্জ কে জানান, ঘটনাটি সম্পুর্ণ মিথ্যা। আমি কোনে কিছুই জানিনা।

কথা হয় সুজাতপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এসআই মহিউদ্দিন সুমন এর সাথে । তিনি জানিয়েছেন,অভিযোগের বিষয়টি তদন্তাধীন আছে।

বানিয়াচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রঞ্জন কুমার সামন্ত’র সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইলটি ব্যস্ত থাকায় তা সম্ভব হয়নি।

Developed By The IT-Zone