ঢাকাবৃহস্পতিবার , ১৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে আ’লীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে ভ্রাম্যমান আদালতের অভিযান

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ১৬, ২০২০ ৫:৫৫ অপরাহ্ণ
Link Copied!

তানজিল হাসান সাগর,বানিয়াচং থেকে :  বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ্ব হারুন মিয়ার মালিকানাধীন মেসার্স হারুন ট্রেডার্সে অভিযান চালিয়েছেন ভ্রাম্যমান আদালত। বৃহস্পতিবার( ১৬এপ্রিল) বেলা সাড়ে এগারটা থেকে বানিয়াচং উপজেলার বড়বাজার এলাকায় সহকারী কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ মতিউর রহমান খান এর নেতৃত্বে মোবাইল কোর্ট পরিচালিত হয়।

ছবি : ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান

এ সময় করোনা ভাইরাস সংক্রমণ রোধে নিত্য প্রয়োজনীয় দ্রব্যাদি ব্যতিত অন্যান্য ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ রাখার নির্দেশ অমান্য করে খোলা রাখার অপরাধে হারুন ট্রেডার্সের মালিক হারুন মিয়ার পুত্র রাসেল মিয়াকে ৪হাজার টাকা,রাহুল মিয়াকে ১হাজার টাকা ও বজলুল হককে ৫শ টাকা অর্থদন্ড প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান। অন্যদিকে বিনা প্রয়োজনে ঘুরাঘুরি সংক্রামক রোগ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইন, ২০১৮ অনুসারে  ইফতেখার আলম নামে এক পথচারীকে ২শ টাকা অর্থদন্ড প্রদান করেন তিনি।

ছবি : আওয়ামী লীগ নেতার মালিকানাধীন মেসার্স হারুন ট্রেডার্সে ভ্রাম্যমান আদালত পরিচালনা করছেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান

 

সহকারি কমিশনার (ভূমি) ও ভ্রাম্যমান আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান দৈনিক আমার হবিগঞ্জ কে জানান,করোনা প্রতিরোধে সরকারের দেয়া নির্দেশনা সবাইকে মেনে চলতে হবে। পাশাপাশি নিজের এবং দশের ভবিষ্যতের কথা বিবেচনা করে সকলকে নিরাপদে গৃহে অবস্থান করতে হবে। সকলকের সতর্ক অবস্থান ই পারে এই ভাইরাস থেকে মুক্ত রাখতে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানিয়েছেন তিনি।

 

Developed By The IT-Zone