ঢাকারবিবার , ২৬ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে আরও ২৫ জনের নমুনা সংগ্রহ : ভালো আছেন আক্রান্তরা

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ২৬, ২০২০ ৭:৪৬ অপরাহ্ণ
Link Copied!

জসিম উদ্দিন, বানিয়াচং: হবিগঞ্জের বানিয়াচংয়ে করোনা সন্দেহে আরও ২৫ জনের  নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে স্থাপিত পরীক্ষাগারে পাঠানো হয়েছে।

রোববার (২৬ এপ্রিল) বিকালে নমুনাগুলো পাঠানো হয়। বানিয়াচং উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা আবুল হাদী মোহাম্মদ শাহ্‌পরান বিষয়টি নিশ্চিত করেছেন।

ছবি : ইন্টারনেট থেকে নেয়া করোনা ভাইরাসের নমুনা

তিনি বলেন, বানিয়াচংয়ে এখন পর্যন্ত ৩ জন করোনা আক্রান্ত হয়েছে। আজ করোনা সন্দেহে আরও ২৫ জনের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য সিলেটে পাঠানো হয়েছে। তাছাড়া এর আগে যে নমুনাগুলো পাঠানো হয়েছিল তাদের সবগুলো রিপোর্ট ‘নেগেটিভ’ এসেছে।

এদিকে গত ২০ এপ্রিল যে ৩ জনের করোনা ধরা পড়েছিল হবিগঞ্জ সদর হাসপাতালে আইসোলেশনে তারা ভালো আছেন বলে জানিয়েছেন ডাক্তার শাহ্‌পরান। আজ-কালের মধ্যে তাদের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হবে। এরপর সাতদিন পর আরও একটি পরীক্ষা করে রিপোর্ট ‘নেগেটিভ’ আসলে তারা বাড়ি ফিরতে পারবেন বলে জানিয়েছেন তিনি।

আক্রান্তদের স্বজনরা জানান, তারা খুব ভালো আছেন। তাদের মধ্যে করোনার কোনো লক্ষণ নেই। খাওয়া ঘুম সব ঠিক আছে। শীঘ্রই তার বাড়ি ফিরতে পারবেন বলে আশা করছেন আক্রান্তদের পরিবারের সদস্যরা।

 

Developed By The IT-Zone