ঢাকামঙ্গলবার , ১৪ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে আওয়ামী লীগ নেতা বহিষ্কার

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ১৪, ২০২০ ২:২৬ অপরাহ্ণ
Link Copied!

তানজিল হাসান সাগর ,বানিয়াচং থেকে :   খোলা বাজারে চাল বিক্রিতে ওজনে কম দেয়ার অপরাধ প্রমানিত হওয়ায় বানিয়াচং ৬নং কাগাপাশা ইউনিয়নের ১০টাকা কেজি চালের ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম খানকে দল থেকে সাময়িক বহিষ্কারের সিদ্ধান্ত নিয়েছেন বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আমির হোসেন মাষ্টার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান।

 

পাশাপাশি তার বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য জেলা আওয়ামী লীগের বরাবরে সুপারিশ প্রেরণ করা হয়েছে। মঙ্গলবার (১৪এপ্রিল) সংবাদপত্রে প্রেরিত এক বিবৃতির মাধ্যমে এই বহিষ্কারের তথ্য নিশ্চিত করেন বানিয়াচং উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব আমির হোসেন মাষ্টার ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন খান।

বিবৃতিতে উল্লেখ করা হয়-৬নং কাাগপাশা ইউনিয়ন আওয়ামী সভাপতি নজরুল ইসলাম খান গত ১৩/০৪/২০২০ ইং তারিখে ১০টাকা কেজি দরে হতদরিদ্র কর্মসূচীর চাল ওজনে কম দেয়ার কারণে ভ্রাম্যমান আদালত কর্তৃক ১মাসের সাজা প্রদান করা হয়। এই সাজার ফলে সরকার এবং দলের ভাবমূর্তি নষ্ট হওয়ায় উক্ত ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম খানকে দলীয় পদ থেকে সাময়িক বহিষ্কার করা হইল।

 

উল্লেখ্য.গত সোমবার (১৩এপ্রিল) ১০টাকা কেজি চাল ওজনে কম দেয়ার অপরাধে কাগাপাশা ইউনিয়নের ওএমএস ডিলার ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি নজরুল ইসলাম খানকে ১মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন সহকারি কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মতিউর রহমান খান।

Developed By The IT-Zone