ঢাকাসোমবার , ২৯ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভার সিদ্ধান্ত উপেক্ষা করে গাড়ি পার্কিং

ইমদাদুল হোসেন খান
আগস্ট ২৯, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ
Link Copied!

বানিয়াচং উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির আগস্ট মাসের সভায় বড়বাজারস্থ শহীদ মিনারের সামনে গাড়ি পার্কিং করে যাত্রী উঠানামা করানো নিষিদ্ধ করা হলেও উপেক্ষিত হচ্ছে এ সিদ্ধান্ত।

পূর্বের মতোই শহীদ মিনারের সামনের সড়কের দুইপাশে সিএনজি অটোরিকশা দাঁড় করিয়ে হবিগঞ্জ ও নবীগঞ্জগামী যাত্রীদেরকে ডেকে উঠানো হয়।

এছাড়া শহীদ মিনার সংলগ্ন পাঁচ রাস্তার মোড়ে আগের মতোই সব সাইডে টমটম ও ব্যাটারি চালিত রিকশা দাঁড় করিয়ে যাত্রী উঠানো হয়। এতে আগের মতোই ওই এলাকায় যানজট সৃষ্টি হয়।

ফলে স্কুলগামী শিক্ষার্থীসহ পথচারীদের দুর্ভোগে পড়তে হয়। বিশেষ করে ছাত্রীদেরকে মারাত্মক বিভ্রতকর পরিস্থিতির সম্মূখিন হতে হয়।

এ রিপোর্ট লেখার সময় সোমবার (২৯ আগস্ট) সন্ধ্যা ৭টায়ও শহীদ মিনারের সামনের সড়কের দুইদিকে কয়েকটি সিএনজি অটোরিকশা দাঁড় করিয়ে রাখতে দেখা যায়। তন্মধ্যে দুইটি সিএনজি অটোরিকশা (নং হবিগঞ্জ-থ-১১-৫৭৩২ ও মৌলভীবাজার-থ-১২-৩৬৮২)’র চালকদেরকে হবিগঞ্জ ও নবীগঞ্জগামী যাত্রীদেরকে ডেকে উঠাতে দেখা যায়।

উল্লেখ্য, গত ২৩ আগস্ট বানিয়াচং উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির সভায় বড়বাজারস্থ শহীদ মিনারের সামনে সড়কে সবধরনের গাড়ি পার্কিং নিষিদ্ধের সিদ্ধান্ত নেয়া হয়।

Developed By The IT-Zone