ঢাকাবুধবার , ৬ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচংয়ে অনির্বাণ লাইব্রেরীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

শেখ সজিব হাসান ,বানিয়াচং
জুলাই ৬, ২০২২ ৬:৪৬ অপরাহ্ণ
Link Copied!

“মানুষ মানুষের জন্য,জীবন জীবনের জন্য” এই স্লোগানকে সামনে রেখে বানিয়াচংয়ে বন্যা কবলিত মানুষের মাঝে অনির্বাণ লাইব্রেরীর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

বুধবার (৬জুলাই) দুপুর ১২ টায়,অনির্বাণ লাইব্রেরীর আয়োজনে,উপজেলার কেন্দ্রীয় শাহি ঈদগাহ মাঠে অফিসার ইনচার্জ এমরান হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট রেঞ্জের অতিরিক্ত ডিআইজি নুরুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,পৃথিবীর মাঝে এই একটি মাত্র দেশ, সেটা হচ্ছে আমাদের বাংলাদেশে। যেখানে ভালো না থাকলেও আমরা বলি আলহামদুলিল্লাহ ভালো আছি। তাই আমরা মহান রবের প্রতি যেকোনো অবস্থায় শুকরিয়া আদায় করি।

মহান আল্লাহ আমাদের ভালো থাকার তৌফিক দান করুন। এছাড়াও তিনি বলেন, আমি আপনাদের ত্রাণ দিতে আসি নাই। এসেছি আপনাদের খোঁজখবর নিতে ও পাশে দাড়াতে। প্রাকৃতিক দুর্যোগে আমরা যেন একে অপরের পাশে দাঁড়াতে পারি। তাতে করে অসহায় মানুষেরা তাদের মনোবল শক্তি হারাবে না। আপনাদের জন্য সেই চেষ্টা করেছি মাত্র।

তিনি আরো বলেন, আমরা প্রাকৃতিক দুর্যোগের শিকার হয়েছি। আমরা বেশি ক্ষতিগ্রস্ত এলাকা দেখে দেখে অসহায় মানুষের মাঝে ত্রাণ বিতরণ করে যাচ্ছি। আজকে আমরা পার্শ্ববর্তী আজমিরীগঞ্জ বন্যায় ক্ষতিগ্রস্ত এলাকায় ত্রাণ বিতরণ করবো।আমাদের এই ত্রাণ বিতরণ অব্যাহত থাকবে।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,অতিরিক্ত পুলিশ সুপার(বানিয়াচং সার্কেল) পলাশ রঞ্জন দে,পুলিশ পরিদর্শক (তদন্ত) কবির হোসেন,অনির্বাণ লাইব্রেরীর উপদেষ্টা মোহাম্মদ নাহিদ,দাতা সদস্য আবুল কাশেম,আজহারুল ইসলাম উজ্জ্বল,এসআই হারুন সহ বানিয়াচং থানায় কর্মরত অফিসারগণ ও ইলেক্ট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

এসময় উপজেলার ১৫ টি ইউনিয়নের প্রায় ৪০০ জন বন্যার্তদের মাঝে চাল,ডাল, তেল,

Developed By The IT-Zone