ঢাকাশুক্রবার , ৩১ জুলাই ২০২০
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচঙ্গের প্রত্যন্ত অঞ্চলে ত্রাণ বিতরণ অব্যাহত রেখেছেন কাশেম চৌধুরী

দৈনিক আমার হবিগঞ্জ
জুলাই ৩১, ২০২০ ৪:৩০ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার  :   বানিয়াচঙ্গের প্রত্যন্ত অঞ্চলে বন্যা দুর্গতদের জন্য ত্রাণ বিরতণ অব্যাহত রেখেছেন বানিয়াচং উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী। তিনি শুক্রবার (৩১জুলাই) বানিয়াচং উপজেলার ১৫নং পৈলারকান্দি ইউনিয়নের কুমড়ী, নজিপুর,দূর্গাপুর বন্যায় ক্ষতিগ্রস্ত অসহায়, দরিদ্র, হতদরিদ্র, দিনমজুরদের মধ্যে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র পক্ষ থেকে চাল বিতরণ করেন।

 

ছবি : বানিয়াচঙ্গের প্রত্যন্ত অঞ্চলে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করছেন চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী

 

ত্রাণ বিতরণ কালে উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরী বলেন- প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বন্যায় পানিবন্দি কোন মানুষ না খেয়ে থাকবে না। তার দেওয়া ত্রাণ ও ঈদপণ্য সামগ্রী নিয়ে আমি আপনাদের মাঝে উপস্থিত হয়েছি। বন্যার পানি যতদিন থাকবে ততদিন আপনাদের মাঝে খাদ্য সহায়তা দেওয়া হবে।

 

ছবি : বানিয়াচঙ্গের  প্রত্যন্ত অঞ্চলে বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণ করছেন চেয়ারম্যান আবুল কাশেম চৌধুরীসহ অন্যান্য নেতৃবৃন্দ

 

 

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফারুক আমীন,মহিলা ভাইস চেয়ারম্যান হাসিনা আক্তার,ইউনিয়নের চেয়ারম্যান ফজলুল রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি জয়নাল আবেদীন,সাধারন সম্পাদক পিযূস সুত্রধর,প্রাইমারী স্কুলের প্রধান শিক্ষক অরুণ কুমার দাশ,ইমদাদ মাস্টার, এড.আব্দুল হামিদ,সাহেব আলী, ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি মুয়াজ্জিন হোসেনসহ আওয়ামী পরিবারের নেতৃবৃন্দ।

Developed By The IT-Zone