ঢাকাশনিবার , ২৩ অক্টোবর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বানিয়াচঙ্গে র‌্যাবের অভিযানে ভন্ড কবিরাজ আটক 

দৈনিক আমার হবিগঞ্জ
অক্টোবর ২৩, ২০২১ ৭:৫৮ পূর্বাহ্ণ
Link Copied!

এম.এ.রাজা।। বানিয়াচং উপজেলার ইমামবাড়ী বাজার থেকে র‌্যাবের অভিযানে এক ভন্ড কবিরাজকে আটক করেছে র‌্যাব।
শুক্রবার (২২অক্টোবর) রাত সাড়ে ১০টার সময় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-০৯, সিপিসি-১, হবিগঞ্জ এর একটি আভিযানিক দল লেঃ কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান এর নেতৃত্বে আহাদুর রহমান (৩৫)  নামের এক ভূয়া কবিরাজকে আটক করে।
আটককৃত ওই ব্যক্তি বানিয়াচং উপজেলার খাগাউড়া ইউনিয়নের হুসেনপুর গ্রামের মোঃ সল্লুক মিয়ার ছেলে।
র‌্যাব সূত্রে জানা আটককৃত ওই ব্যক্তি াম্প্রতিককালে প্রতারণার নতুন নতুন কৌশল ব্যবহার করে সাধারণ জনগনকে বিভিন্ন প্রলোভন দেখিয়ে প্রতারণার মাধ্যমে তাদের কাছ থেকে কোটি কোটি টাকা হাতিয়ে নিয়েছে।সে এক শ্রেণীর পেশাদার প্রতারক।
অশ্লীল  ভিডিও ধারন ও প্রতারণার জগতে প্রবেশঃ কুফরী, বান, বেদ, কন্নি, যাদু, চালান,সামি স্ত্রীর অমিল, বিবাহ না হওয়া, উপরী গর্ভ নস্ট না হওয়া প্রভৃতি কবিরাজি চিকিৎসার আড়ালে সে অধিক সংখ্যক মহিলা সংগ্রহ করে তাদের চিকিৎসার নামে মোবাইল দিয়ে অশ্লীল ভিডিও ধারন  করে। সেই ভিডিও ভুক্তভোগীর স্বামীর মোবাইল ও নিকট  আআত্মীয়ের  মোবাইলে ইমো বা মেসেঞ্জারে প্রেরন করে মোটা অংকের টাকা দাবি করত।
এ পর্যন্ত প্রায় এরকম ৩০- ৪০ জন ভুক্তভোগীর মহিলার অশ্লীল ছবিও ভিডিও ধারন করে। পরে  বিভিন্ন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে  দেওয়ার ভয় দেখিয়ে  মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে আসছিল।
গ্রেফতারকৃত আসামী কে জিজ্ঞাসাবাদে আরও জানা যায়, মহিলাদের চিকিৎসা দেওয়ার নাম করে তার নিজস্ব  চেম্বারে নিয়ে বিভিন্ন  প্রলোভন দেখিয়ে তাদের সাথে সম্পর্ক তৈরি  করে মোবাইল নাম্বার আদান-প্রদান করত।
একপর্যায়ে এসব মহিলারদের চিকিৎসার কথা বলে তাদের সাথে মোবাইলে ইমোতে কথা বলত এবং অগোচরে বিশেষ সফটওয়ার দিয়ে ভিডিও ধারন করত এবং এই  ছবি ও ভিডিও মেমোরি কার্ড ও মোবাইল  ও কম্পিউটারে  রেখে দিতো।
পরবর্তীতে সেই অশ্লীল ভিডিও দিয়ে তাদের ব্ল্যাকমেল করে হাতিয়ে নিতো মোটা অংকের টাকা।

Developed By The IT-Zone