ঢাকাবৃহস্পতিবার , ২ সেপ্টেম্বর ২০২১
আজকের সর্বশেষ সবখবর

বঙ্গবন্ধু স্মারক বিজ্ঞান অলিম্পিয়াডে দেশসেরা শায়েস্তাগঞ্জের ত্বোহা

দৈনিক আমার হবিগঞ্জ
সেপ্টেম্বর ২, ২০২১ ৫:২১ অপরাহ্ণ
Link Copied!

মুহিন শিপনঃ  বঙ্গবন্ধু স্মারক  বিজ্ঞান অলিম্পিয়াড – ২০২১  প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে ১ম স্থান অর্জন করেছে শায়েস্তাগঞ্জের তাজওয়ার হাসনাত ত্বোহা। সে শায়েস্তাগঞ্জ ইসলামি একাডেমি এন্ড হাইস্কুলের ১০ম শ্রেণির শিক্ষার্থী।
গত ২৬ আগস্ট অনলাইনে জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘর এ প্রতিযোগিতার আয়োজন করা হয় । এতে সারা বাংলাদেশের বিপুল সংখ্যক ছাত্রছাত্রী অংশ গ্রহন করে। বৃহস্পতিবার (২ সেপ্টেম্বর)  বিজয়ীদের নাম ঘোষণা করা হয়।

ছবি : তাজওয়ার হাসনাত ত্বোহার ফাইল ছবি

বঙ্গবন্ধু স্মারক বিজ্ঞান অলিম্পিয়াডে প্রথম হওয়া তাজওয়ার হাসনাত ত্বোহা বলেন, জাতীয় পর্যায়ে প্রথম হতে পেরে আমি খুবই আনন্দিত। আমি আমার পরিবার, শিক্ষকবৃন্দ এবং শুভাকাঙ্ক্ষীদের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করছি। একই সাথে ভবিষ্যতেও যাতে আমি সফল হতে পারি সেজন্য সকলের সহযোগিতা ও দোয়া চাই।
একই বিষয়ে তোহার বাবা উপসহকারি কৃষি কর্মকর্তা মোঃ তোফায়েল আহমেদ জানান, আমার ছেলে এই প্রতিযোগিতায় প্রথম হওয়ায় আমি গর্বিত। সে যেন ভবিষ্যতে দেশের সেবা করতে পারে তার জন্য সকলের কাছে দোয়া চাই।
উল্লেখ্য যে,১৫ আগষ্ট জেলা পর্যায়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৭ মার্চের ভাষণেও  সে ১ম স্থান অধিকার করেছিল। তার এ সাফল্যে শায়েস্তাগঞ্জ বাসী আনন্দিত ও গর্বিত।

Developed By The IT-Zone