ঢাকারবিবার , ৫ জানুয়ারি ২০২০
আজকের সর্বশেষ সবখবর

ফেসবুক ভিত্তিক সংগঠন স্বচ্ছতা গ্রুপের উদ্যোগে মাধবপুরে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

দৈনিক আমার হবিগঞ্জ
জানুয়ারি ৫, ২০২০ ৯:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

তোফাজ্জল হোসেন চৌধুরী :   হবিগঞ্জের মাধবপুর উপজেলায় স্বচ্ছতা গ্রূপের উদ্যোগে অসহায় দুস্থ শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। শনিবার ( ৪ জানুয়ারি) বিকেল চারটায় উপজেলার তেলিয়াপাড়ায় শাহজাহান পুর ইউনিয়ন পরিষদের কার্যালয়ে অনলাইন ফেসবুক ভিত্তিক স্বচ্ছতা গ্রুপ এর পক্ষ থেকে তৃতীয় দফায় কম্বল বিতরণ করা হয়।
স্বচ্ছতা গ্রুপের সদস্য লোকমান শাহ এর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত কম্বল বিতরণ  অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহজাহান পুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা শ্রমিক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তৌফিক আলম চৌধুরী । বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন তেলিয়াপাড়া পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) গোলাম মোস্তফা ।
এর আগে তোফাজ্জল হোসেন চৌধুরী এর সঞ্চালনায় এক সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান তৌফিক আলম চৌধুরী, পুলিশ পরিদর্শক গোলাম মোস্তফা, ইউপি যুবলীগের সভাপতি শেখ দুলাল মিয়া, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন, সাংবাদিক জাহাঙ্গীর আলম জয়, সাকিব আলম চৌধুরী, মো:জিয়াউর রহমান সুজন, খায়রুল আলম খান, শামসু উদ্দিন, শেখ ইমন আহমেদ, অর্জুন পাল,আ: মুমিন মিয়া, জুয়েল চৌধুরী প্রমূখ।
উল্লেখ্য যে গত মঙ্গলবার ( ৩১ ডিসেম্বর) স্বচ্ছতা গ্রুপ এর পক্ষ থেকে প্রথম দফায় উপজেলা সদরে, বুধবার (১ জানুয়ারি) দ্বিতীয় দফায় মনতলায় ও শনিবার (৪ জানুয়ারি) তৃতীয় দফায় শাহজাহান পুর ইউনিয়নে কম্বল বিতরণ করা হয়েছে। পর্যায়ক্রমে উপজেলার প্রতিটি ইউনিয়নে এই কার্যক্রম পরিচালিত হবে।

Developed By The IT-Zone