ঢাকাসোমবার , ১১ নভেম্বর ২০১৯
আজকের সর্বশেষ সবখবর

নিষেধ অমান্য করে রেলক্রসিং অতিক্রম করতে গিয়ে হাইএস গাড়িটি ধাক্কা খেলো চলন্ত ট্রেনের সাথে

অনলাইন এডিটর
নভেম্বর ১১, ২০১৯ ৩:৫৭ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের মুখ রিপোর্ট ॥ হবিগঞ্জের লস্করপুর রেলক্রসিংয়ে ট্রেনের সাথে ধাক্কা লেগে বেপরোয়া একটি হাইয়েস গাড়ির ১৫ যাত্রী আহত হয়েছে। গতকাল শনিবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশসহ বিভিন্ন সূত্র জানায়, ঢাকার একটি কলেজের একদল শিক্ষার্থী সিলেটের জাফলংয়ে পিকনিক করে একটি সাদা রঙের হাইএস মাইক্রোযোগে (ঢাকা মেট্রো চ- ১৫-৪৮৭৬) ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। তাদের হাইএসটি রাত সাড়ে ৯টার দিকে লস্করপুর রেলগেইটের কাছে আসামাত্র রেলওয়ের গেইটম্যান ট্রেনকে পাস দেয়ার জন্য গেইটের বেরিক্যাড নিচে নামাচ্ছিলেন। এ দৃশ্য দেখে হাইএস এর চালক ট্রেন আসার আগে দ্রুত রেলক্রসিং অতিক্রম করার জন্য বেরিক্যাড অমান্য করে গাড়ি চালিয়ে যান। ততক্ষণে ট্রেনও এসে পড়ে। এ পরিস্থিতিতে হাইএস গাড়িটি চলন্ত ট্রেনের সাথে ধাক্কা খেয়ে পাশ^বর্তী স্থানে ছিটকে পড়ে। দুমড়ে-মুচড়ে যায় হাইএস গাড়িটি। আহত হন গাড়ির সকল যাত্রী।

খবর পেয়ে শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেনের নেতৃত্বে একদল পুলিশ ও ফায়ার সার্ভিসের ইনচার্জ আরিফুল ইসলামের নেতৃত্বে দমকলকর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদেরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে প্রেরণ করেন। গুরুতর আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়। আহতদের মধ্যে রয়েছেন কুমিল্লার শাহ আলম (৩০), যশোরের শিমূল (২৭), নাটোরের আব্দুর রাজ্জাক (২৯), শেরপুরের নয়ন (৩৫), গোপালগঞ্জের তরিকুল ইসলাম (৩২), সিরাজগঞ্জের মনির হোসেন (২৮), হারাগাছের রেজাউল হক (২৩), রংপুরের মহিবুর রহমান (৩৯), মিন্টু (২৫), প্রদিপ (২৫), মোজাহিদ (৩৫), নুরুল হক (১৮), অমৃত দাস (২৩), মাসুদ আলী (২৮), জগদীস (১৮)।

শায়েস্তাগঞ্জ থানার ওসি মোজাম্মেল হোসেন জানান- সিলেট থেকে ঢাকার গাজীপুরের শ্রীপুরগামী হাইএস গাড়িটি সিলেট থেকে আখাউড়াগামী কুশিয়ারা ট্রেনের সাথে ধাক্কা লেগে দুমড়ে-মুচড়ে যায়।
শায়েস্তাগঞ্জ রেলওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই শফিকুল ইসলাম খান জানান, হাইএস গাড়িটি গেইটম্যানের নিষেধ অমান্য করে দ্রুত যেতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়েছে।

Developed By The IT-Zone