ঢাকাশনিবার , ৩ সেপ্টেম্বর ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নিউইয়র্কে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড: বেনজীর আহমেদ এর “নাগরিক সংবর্ধনা”

বিশেষ প্রতিনিধি
সেপ্টেম্বর ৩, ২০২২ ৫:১৭ অপরাহ্ণ
Link Copied!

নিউইয়র্কে বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক ড: বেনজীর আহমেদ এর “নাগরিক সংবর্ধনা”অনুষ্ঠিত হয়েছে। গত বৃহস্পতিবার (১ সেপ্টম্বর) স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় গুলশান ট্যারাস সেন্টারে এ সংবর্ধনা দেয়া হয়।

অনুষ্ঠানে বাংলাদেশী বংশদ্ভুত মার্কিন নাগরিক নিউইয়র্ক সিটির পুলিশ অফিসার হবিগঞ্জ জেলার বাহুবলের কৃতী সন্তান বাংলাদেশের গর্ব আজহারুল চৌধুরী সম্পূর্ণ নিরাপত্তার সাথে অনুষ্ঠানটি সফল ও সম্পন্ন করায় দেশ বিদেশে প্রসংশায় ভাসছেন।

উল্লেখ্য, আজহারুল চৌধুরী দীর্ঘদিন যাবৎ নিউইয়র্কের NYPD স্পেশাল একটি ব্রাঞ্চের কর্মকর্তা হিসেবে সততা ও নিষ্ঠার সাথে দ্বায়িত্ব পালন করে আসছেন।

ছবি : আইজিপি’র সাথে বাহুবলের কৃতী সন্তান বাংলাদেশের গর্ব আজহারুল চৌধুরী

বাংলাদেশ পুলিশ এর প্রধান বেনজির আহমেদ এর নিউইয়র্ক আগমন উপলক্ষে “যুক্তরাষ্ট্র নাগরিক কমিটি” আয়োজিত প্রোগ্রামে NYPD পুলিশের পক্ষ থেকে সকল প্রকার নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত সহ পুলিশ অফিসার আজহারুল এর চৌকস নেতৃত্বে উক্ত অনুষ্টানে সুন্দর ও সু শৃংখলভাবে আইজিপি বেনজির আহমেদকে এক মনোমুগ্ধকর পরিবেশে যুক্তরাষ্ট্র নাগরিক সংবর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে সার্বক্ষণিক পাশে থেকে সকল প্রকার নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করে এবং যথাসময়ে সম্পুর্ণ আয়োজন’টি সফল ও সার্থক করার জন্য বাংলাদেশ পুলিশের মহা পরিদর্শক বেনজির আহমেদ নিউইয়র্ক সিটির NYPD পুলিশ অফিসার আজহারুল চৌধুরী কে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন।

Developed By The IT-Zone