ঢাকাবৃহস্পতিবার , ২৮ জুলাই ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যানের বিরুদ্ধে মন্দিরের টাকা আত্মসাতের অভিযোগ

স্টাফ রিপোর্টার
জুলাই ২৮, ২০২২ ৯:৪৪ পূর্বাহ্ণ
Link Copied!

নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দের বিরুদ্ধে মন্দিরের টাকা আত্মসাতের অভিযোগ উঠেছে। এ ব্যাপারে স্থানীয় লোকেশ দাশসহ কয়েকজন গ্রামবাসী বাদী হয়ে লিখিত অভিযোগ দায়ের করেছেন তার বিরুদ্ধে।

গত মঙ্গলবার (২৬জুলাই) হবিগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ডা. মুশফিক হোসেনের কাছে এ অভিযোগ দায়ের করেন। অভিযোগ সুত্রে জানা যায়, ২০২০ সালে করগাও ইউনিয়নের দূর্গাপুর গ্রামে মধুসুধন জিউড় আখড়ার নাট-মন্দিরের উন্নয়নের জন্য ৩ লাখ টাকা বরাদ্দ প্রদান করেন হবিগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ডা. মুশফিক হোসেন চৌধুরী।

বরাদ্দ বুঝে পাওয়ার পর মন্দির নির্মাণ কাজের দায়িত্ব পান নবীগঞ্জ উপজেলার ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশ। ইট-বালি দিয়ে নাম মাত্র কয়েকটা পিলার দাঁড় করিয়ে পুরো টাকা আত্মসাত করেন তিনি।

পরে দীর্ঘ দুই বছর ধরে কাজের কোন অগ্রগতি না হওয়ার বিষয়টি নজরে আসে গ্রামবাসীর। সর্বশেষ গত ২৬ জুলাই গ্রামবাসী বাদী হয়ে হবিগঞ্জ জেলা পরিষদের প্রশাসক ডা. মুশফিক হোসেন চৌধুরীর কাছে লিখিত অভিযোগ দায়ের করেন।

এ ব্যাপারে প্রশাসক ডা. মুশফিক হোসেন চৌধুরী দৈনিক আমার হবিগঞ্জ’কে জানান, বিষয়টি তিনি শুনেছেন। তদন্ত করে খতিয়ে দেখার জন্য সংশ্লিষ্ঠ প্রকৌশলীকে দায়িত্ব দেয়া হয়েছে।

এ ছাড়াও আগামী শুক্রবার তিনি নিজেও ঘটনাস্থল পরিদর্শন করবেন। অভিযুক্ত ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশ জানান, ঘটনাটি পুরোপুরি সত্য নয়, বরাদ্দ অনুযায়ী তিনি পুরো কাজ করেছেন। টাকা আরও পেলে বাকী কাজ সম্পন্ন করা
হবে।

Developed By The IT-Zone