ঢাকাবৃহস্পতিবার , ১৮ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশের বিরুদ্ধে সিলেট সাইবার ট্রাইবুন্যালে মামলা

স্টাফ রিপোর্টার
আগস্ট ১৮, ২০২২ ৯:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক সুশান্ত দাস গুপ্ত’র বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করায় নবীগঞ্জ উপজেলা ভাইস চেয়ারম্যান গতি গোবিন্দ দাশের বিরুদ্ধে সিলেট সাইবার ট্রাইবুন্যালে মামলা দায়ের করা হয়েছে।

বুধবার (১৭আগস্ট) সোহেল দাশ নামে এক ব্যক্তি মামলাটি দায়ের করেছেন। সিলেট সাইবার ট্রাইবুন্যালের বিচারক আবুল কাশেম মামলাটি পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন।

মামলার বাদী পক্ষের আইনজীবি কাদির আহমেদ জানান, গত ১৭ জুলাই গোবিন্দ দাশ তার নিজের ব্যবহৃত ফেসবুক আইডি থেকে দৈনিক আমার হবিগঞ্জ পত্রিকার সম্পাদক সুশান্ত দাস গুপ্তের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসকুকে ইচ্ছাকৃত ভাবে কুরুচিপূর্ণ মন্তব্য করেন।

মামলার বাদী সোহেল দাশ দৈনিক আমার হবিগঞ্জ’কে বলেন, ‘গত ১ জুন রাতে গতি গোবিন্দ দাশ তার নিজ নামে ব্যবহৃত ফেসবুক আইডি থেকে দৈনিক ‘আমার হবিগঞ্জ’ পত্রিকার সম্পাদক সুশান্ত দাস গুপ্তের বিরুদ্ধে নানা প্রকার অসত্য কুরুচিপূর্ণ মন্তব্য করেন।

ফেসবুকে দেয়া তার বক্তব্য মিথ্যা, বানোয়াট অসম্মানজনক। আমি সংক্ষুব্ধ হয়ে বুধবার এ মামলা দায়ের করি। আদালত মামলাটি আমলে নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) তদন্তের নির্দেশ দিয়েছেন’।

মামলার বাকী আসামীরা হলেন, জয় দাশ (২২), নয়ন দাশ (২৪)সহ অজ্ঞাত আরও কয়েকজন। গতি গোবিন্দ নবীগঞ্জ উপজেলার দূর্গাপুর গ্রামের মৃত গৌরাঙ্গ দাশের পুত্র। এ ব্যাপারে অভিযুক্ত গতি গোবিন্দা দাশের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি।

Developed By The IT-Zone