ঢাকাSunday , 27 March 2022
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে ৩ সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার

Link Copied!

নবীগঞ্জ পৌর এলাকার মায়ানগর গ্রাম থেকে ৩ সন্তানের জননী কবিরুন বেগম (৪০) নামের এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে নবীগঞ্জ থানা পুলিশ।

রবিবার (২৭মার্চ) বিকেলে মায়ানগর মহিলার বাবার বসতবাড়ী থেকে ঝুলন্ত লাশটি উদ্ধার করা হয়। স্থানীয় ও পারিবারিক সূত্রে জানা যায়, কবিরুন বেগমের স্বামী নবীগঞ্জ পৌর এলাকার আনমনু গ্রামের মৃত মাতাব উল্লাহ ডুবাই প্রবাসী শাহ আলম।

বিগত ৪ বৎসর যাবত ছেলে সন্তানসহ স্ত্রীর সাথে কোন যোগাযোগ নেই শাহ আলমের। যোগাযোগ না থাকার কারনে বাবার বাড়িতে ৩ সন্তানসহ মানবতার জীবন যাপন করে আসছিলেন করিরুন বেগম। কবিরুন বেগম নবীগঞ্জ পৌর এলাকার মায়া নগর গ্রামের মশটব আলীর মেয়ে।

দরিদ্র পরিবারের বরণপোষণের ব্যর্থতায় পিতা মশ্বব আলী দীর্ঘ দিন যাবৎ পরিবারের সাথে সম্পর্ক না থাকায় জীবিকা নির্বাহের জন্য কবিরুন বেগমের মাতা ভিক্ষাবৃত্তি করে কোন রকম সংসার চালিয়ে আসছেন।

প্রতিদিনের ন্যায় কবিরুনের মাতা ভিক্ষা করে বাড়ি ফিরে এসে দেখেন বসতঘরের বাশের তীরের সাথে মেয়ের লাশ ঝুলে আছে। বিষয়টি নবীগঞ্জ থানা পুলিশকে অবগত করলে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ ডালিম আহমেদের নির্দেশনায় এস আই অঞ্জন দাশ ঘটনাস্থলে পৌঁছে লাশটির সুরতহাল রিপোর্ট তৈরি করে লাশ টি উদ্ধার করে নবীগঞ্জ থানায় নিয়ে আসেন। পরিবারের লোকজনের দাবী ৩ সন্তানের জননী মানসিক ভারসাম্যহীন ছিলেন।