ঢাকাশুক্রবার , ২ জুলাই ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে লকডাউন কার্যকর করতে ২য় দিনে তৎপর প্রশাসন : ১৩ টি মামলায় অর্থদন্ড

দৈনিক আমার হবিগঞ্জ
জুলাই ২, ২০২১ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

অঞ্জন রায়, নবীগঞ্জ প্রতিনিধি : নবীগঞ্জে লকডাউন প্রতিপালন নিশ্চিত করতে কড়াকড়ি অবস্থানে রয়েছে প্রশাসন ও সেনাবাহিনী। দিনব্যাপি  উপজেলার  নবীগঞ্জ শহরতলী, ফুলতলি, দেবপাড়া, আউশকান্দি,  সৈয়দপুর, কামারগাঁও বাজার সহ বিভিন্নস্থানে উপজেলা প্রশাসন ও সেনাবাহিনীর পৃথক অভিযান পরিচালনা করা হয়েছে।
২ জুলাই (শুক্রবার) উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মহি উদ্দিন ও নবীগঞ্জ উপজেলায় সহকারি (ভূমি) এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট উত্তম কুমার দাশ  পৃথক অভিযান পরিচালনা করেন।

ছবি : লকডাউনে দোকান খোলা রাখায় একটি দোকানে ভ্রাম্যমান আদালতের অভিযান

 নবীগঞ্জ উপজেলার ১২টি বাজারে সকাল হতে সেনাবাহিনীর সহযোগিতায় উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) এর নেতৃত্বে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮,২৬৯ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী  মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।  মোট ১৩ টি মামলায় ৬ হাজার ৫শ টাকা অর্থদন্ড প্রদান করেন।
এছাড়া শুক্রবার (২ জুলাই) সকাল থেকেই ক্যাপ্টেন এসএম রিয়াজসহ একদল সেনাবাহিনীর টহল জোরদার করা হয়। লকডাউন প্রতিপালন নিশ্চিত করতে নবীগঞ্জ শহর, ফুলতলিবাজার, দেবপাড়া, আশকান্দি, সৈয়দ পুর কামারগাঁও বাজার সহ নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) এর নেতৃত্বে টহল দেয় সেনাবাহিনী।
নবীগঞ্জ থানার ওসি (ভারপ্রাপ্ত কর্মকর্তা) মোঃ ডালিম আহমদের নেতৃত্বে শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ প্রশাসনের টহল ছিল লক্ষণীয়। নির্দেশনা না মেনে রাস্তায় গাড়ি চলাচল করায় বেশ কয়েকটি টমটম গাড়ি আটক করে থানায় নিয়ে গেছে পুলিশ। প্রশাসন, সেনাবাহিনী ও পুলিশের তৎপরতার ফলে নবীগঞ্জে ফার্মেসী ব্যাতিত প্রায় সকল দোকানপাট বন্ধ রয়েছে।

Developed By The IT-Zone