ঢাকাশুক্রবার , ২৭ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে মাঠে নেমেছে সেনাবাহিনী

দৈনিক আমার হবিগঞ্জ
মার্চ ২৭, ২০২০ ১১:৩৯ পূর্বাহ্ণ
Link Copied!

মোঃ হাসান চৌধুরী নবীগঞ্জ প্রতিনিধিঃ   নবীগঞ্জে করোনা ভাইরাস সংক্রমনে প্রতিরোধে মাঠে আজ শুক্রবার( ২৭মার্চ) সকাল ৯ টা থেকে ১ টা পর্যন্ত কাজ করেছে সেনাবাহিনী। সেনাবাহিনী একটি প্রতিনিধি দলকে সাথে নিয়ে নবীগঞ্জ উপজেলার নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পাল জন সাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে নিজেদের কে সচেতন হতে হবে এবং পাশাপাশি অন্যদের কে সচেতন করার আহŸান জানান।তিনি আর বলেন,ভয় কিংবা আতংকে নয় করোনা ভাইরাসের মোকাবেলা করতে হবে সচেতনার মাধ্যমে। তাই আসুন প্রয়োজন ছাড়া ঘর থেকে বের হবেন না ,একজন আরেক জনের সাথে কথা বলতে দূরত্ব অবলম্বন করুন।

গতকাল (২৭ মার্চ) শুক্রবার করোনা ভাইরাস সচেতনা বৃদ্ধির লক্ষে নবীগঞ্জ উপজেলার নিবার্হী কর্মকর্তা বিশ্বজিত কুমার পালের নেতৃত্বে নবীগঞ্জ উপজেলার ব্যস্ততম বাজার কাজির বাজার, ইনাতগঞ্জ বাজার,আউশকান্দি বাজারসহ শহরের আরো বেশ কয়টি বাজারে ভাইরাস সংক্রমন প্রতিরোধে জন সচেতনার জন্য প্রচারনা করেন।

এ সময় তাকে সহযোগিতা করেন, সেনাবাহিনীর ক্যাপ্টেন আ.স.ম শিহাবুজ্জামান কবিরের নেতৃত্বে একদল পাটুন। উপস্থিত ছিলেন নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আজিজুর রহমানের নেতৃত্বে একদল পুলিশ। সেনাবাহিনীর গাড়ী বহর দেখে সরকারি আইন অমান্য করে যেসব দোকানপাট খুলা ছিল বন্ধ করেন, কেউ কেউ দোকান খুলা রেখেই পালিয়ে যেতে দেখা গেছে। এ ছাড়া শহর ও শহরের বাহিরে অবৈধ ভাবে গড়ে উঠা সিএনজি,টমটম,অটো রিক্সা স্ট্যান্ডের গাড়ি গুলো সরিয়ে নিতে দেখা যায়।

Developed By The IT-Zone