ঢাকাশুক্রবার , ২৫ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে মাজকান্দি হাওর থেকে অজ্ঞাত বৃদ্ধের লাশ উদ্ধার

ইকবাল হোসেন তালুকদার, নবীগঞ্জ
মার্চ ২৫, ২০২২ ৭:২৯ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি ইউনিয়নের একটি হাওর থেকে অজ্ঞাত এক বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২৫ মার্চ) সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার আউশকান্দি ইউনিয়নের মাজকান্দি নামক হাওর থেকে লাশটি উদ্ধার করে নবীগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, শুক্রবার সকালে উল্লিখিত হাওরে কাজ করতে যান স্থানীয় কৃষকরা। এসময় গাছের সাথে রশি দিয়ে ঝুঁলন্ত অবস্থায় এক বৃদ্ধ ব্যক্তির মৃতদেহ দেখতে পান তারা। তাৎক্ষনিক বিষয়টি প্রশাসনকে অবগত করলে নবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ডালিম আহমদের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাছের সাথে ঝুঁলস্ত অবস্থায় লাশটি উদ্ধার করে।

নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আবুল খয়ের ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত অজ্ঞাত মৃতদেহের পরিচয় পাওয়া যায়নি। তবে পিবিআইয়ের সহযোগীতায় ফিঙ্গারপ্রিন্টের মাধ্যমে ও স্থানীয় ইউপি চেয়ারম্যান ও সদস্যদের মাধ্যমে পরিচয় শনাক্তের চেষ্টা চলছে বলে জানিয়েছে পুলিশ।

এ ব্যাপারে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. আবুল খয়ের বলেন- লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্নহত্যা তবে ময়নাতদন্তের রিপোর্ট আসলে বিস্তারিত বলাা যাবে। এখনও মৃতদেহের পরিচয় পাওয়া যায়নি। আমরা পরিচয় শনাক্তের চেষ্টা করছি।

Developed By The IT-Zone