ঢাকাসোমবার , ২ আগস্ট ২০২১
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে বিধিনিষেধ অমান্যে ১০ টি মামলা : অর্থদন্ড প্রদান

দৈনিক আমার হবিগঞ্জ
আগস্ট ২, ২০২১ ৫:২৫ অপরাহ্ণ
Link Copied!

ইকবাল হোসেন তালুকদার, নবীগঞ্জ  :   হবিগঞ্জের নবীগঞ্জে কঠোর লকডাউনের সরকারি বিধিনিষেধ কার্যকর করতে সারাদিনব্যাপী অভিযান পরিচালনা করেছে উপজেলা প্রশাসন।

সোমবার (০২ আগস্ট ) সকাল থেকে বিকাল পর্যন্ত নবীগঞ্জ পৌর শহর ও আউশকান্দি বাজারে এই অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ। এ সময় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠানকে বিভিন্ন অঙ্কের অর্থদণ্ড প্রদান করা হয়।

জানা যায়, সরকার ঘোষিত সারাদেশে কঠোর লকডাউন কার্যকর করতে ঈদুল আজহার একদিন পর ২৩ আগস্ট (শুক্রবার) থেকে কঠোর লকডাউন নিশ্চিতে মাঠে নামে ম্যাজিস্ট্রেট, সেনাবাহিনী, পুলিশ ও আনসার বাহিনীর সমন্বয়ে যৌথ টিম। এরই প্রেক্ষিতে প্রশাসনের পক্ষ থেকে নিয়মিত চলছে অভিযান।

ছবি : সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হচ্ছে

এরই ধারাবাহিকতায় সোমবার ( ০২ আগস্ট) সকাল থেকে বিকাল পযন্ত উপজেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনাকালে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দণ্ডবিধি ১৮৬০ এর ১৮৮,২৬৯ এবং সংক্রামক রোগ (প্রতিরোধ নিয়ন্ত্রণ ও নির্মুল) আইন ২০১৮ অনুযায়ী ১০ টি মামলায় ৫ হাজার ৮শ টাকা অর্থদণ্ড প্রদান করেন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ।

এ বিষয়ে উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উত্তম কুমার দাশ জানান- করোনা প্রতিরোধে সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন নিশ্চিতে প্রশাসনের অভিযান অব্যাহত থাকবে।

Developed By The IT-Zone