ঢাকাসোমবার , ২৭ জুন ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে বন্যার্তদের পাশে হবিগঞ্জের এসপি এসএম মুরাদ আলি

অঞ্জন রায়
জুন ২৭, ২০২২ ৮:৫২ অপরাহ্ণ
Link Copied!

হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভাসহ উপজেলার বিভিন্ন এলাকায় বন্যা দূর্গতদের পাশে দাড়িয়েছেন হবিগঞ্জ পুলিশ সুপার এসএম মুরাদ আলি।

সোমবার (২৭ জুন) দুপুরে জেলা পুলিশ সুপারের নির্দেশনায় ও নবীগঞ্জ থানা পুলিশের উদ্যোগে তৈরি খাবার বিতরণ করা হয় এবং পৌর এলাকার গয়াহরি সরকারী প্রাথমিক বিদ্যালয়সহ করগাওঁ ইউনিয়নের বন্যা আশ্রয় কেন্দ্র গুলো পরিদর্শন করেছেন।

এ সময় বন্যার্ত মানুষদের খোজঁখবর নেন। তিনি বর্ন্যাত মানুষদের ধৈয্যের সাথে প্রাকৃতিক দূর্যোগ মোকাবেলার আহবান জানিয়ে বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ বর্তমান সরকার বন্যার্তদের পাশে রয়েছেন।

পুলিশ আপনাদের পাশে আছে। পরে তিনি পুলিশের পক্ষ থেকে আশ্রয় কেন্দ্র গুলোতে বন্যার্তদের মাঝে দুপুরের রান্না করা খাবার নিজ হাতে পরিবেশন করেছেন।

পুলিশ সুপার এসএম মুরাদ আলি গয়াহরি প্রাইমারী স্কুলে বাশেঁর সাকু দিয়ে বন্যা আশ্রয় কেন্দ্রে যান। এবং প্রথমে নবীগঞ্জ পৌরসভার গয়াহরি সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয়কেন্দ্রে বন্যার্তদের মধ্যে তৈরি খাবার বিতরণ করেন।

পরবর্তীতে দুপুর ২ ঘটিকায় পুলিশ সুপার মুরাদ আলী সহ অফিসারবৃন্দ করগাঁও ইউনিয়নের টুকের বাজার নৌকা ঘাট থেকে নৌকায় করে নবীগঞ্জ উপজেলার ৭নং করগাঁও ইউনিয়নের অবহেলিত এলাকা সর্দারপুর লক্ষীপুর ও শেরপুর এলাকার শেরপুর সরকারী প্রাথমিক বিদ্যালয় আশ্রয় কেন্দ্রে বন্যার্তদের মধ্যে তৈরি খাবার বিতরন করেন।

খাবার বিতরনের সময় অসহায় বন্যাকবলিত মানুষগুলো খাবারের জন্য হুমড়ি খেয়ে পড়ে। এ সময় অন্যাদের মাঝে সার্কেল এসপি আবুল খয়ের, ওসি ডালিম আহমদ, ডিবি ওসি মোঃ শফিকুল ইসলাম, ওসি (তদন্ত) মোঃ আমিনুল ইসলাম, নবীগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রাকিল হোসেন, প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, সাবেক সভাপতি ও পৌরসভার সাবেক প্যানেল মেয়র এটিএম সালাম, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ সেলিম তালুকদার, সাবেক সাধারণ সম্পাদক মোঃ আলমগীর মিয়া, পৌর কাউন্সিলর বাবু যুবরাজ গোপ, ওসি (অপারেশন) আব্দুল কাইয়ুম, সেকেন্ড অফিসার স্বপন সরকার, এস.আই আবু সাঈদ, এস.আই আমির হামজা, এস.আই সম্ম্রাট, সাংবাদিক মহিবুর রহমান, রিপোটার্স ইউনিটি সহ-সভাপতি ও বিজনেস বাংলাদেশ প্রতিনিধি এটিএম ফোয়াদ হাসান, সাংবাদিক হাসান আহমেদ, রবি দাশ, পুলিশের কর্মকর্তাবৃন্দ সাথে ছিলেন।

Developed By The IT-Zone