ঢাকামঙ্গলবার , ৯ আগস্ট ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে প্রয়াত সুরঞ্জন দাশ ও তাঁর সহধর্মিণীর সম্মানে শোক বইয়ের উদ্ধোধন

হাসান চৌধুরী,নবীগঞ্জ
আগস্ট ৯, ২০২২ ৯:৩৬ পূর্বাহ্ণ
Link Copied!

মহান মুক্তিযুদ্ধের কিংবদন্তি, কীর্তিনারায়ণ কলেজের প্রতিষ্ঠাতা, দৈনিক মাতৃভূমি পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং নবীগঞ্জের কৃতি সন্তান প্রয়াত মেজর অব: সুরঞ্জন দাশ ও তাঁর সহধর্মিণী কীর্তিনারায়ণ কলেজের সহ-প্রতিষ্ঠাতা সুপর্না দাশের আকষ্মিক মৃত্যুতে নবীগঞ্জ উপজেলা পরিষদও উদ্দ্যেগে শোক বই উদ্বোধন করা হয়েছে।

এ সময় বীর মুক্তিযোদ্ধা মেজর (অবঃ)সুরঞ্জন দাশের আত্মার শান্তি কামনায় ১ মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত সকলে কালো ব্যাজ পরিধান করেন।

সোমবার (৮ আগস্ট ) বিকেলে উপজেলা পরিষদের শোক বইয়ের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল হক চৌধুরী সেলিম। এসময় উপস্থিত ছিলেন মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা বেগম, করগাও ইউপি চেয়ারম্যান নির্মেলেন্দু দাশ রানা, বীর মুক্তিযোদ্ধা বিজয় ভূষন রায়, জালাল সিদ্দিকী, মোর্শেদুজ্জামান রশিদ, তাজ উদ্দিন, নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সভাপতি আনোয়ার হোসেন মিঠু, উত্তম কুমার পাল, যুবলীগের যুগ্ম আহবায়ক লোকমান আহমদ খান, হাজ্বি খয়রুল বসর চৌধুরী, অধক্ষ্য তনুজ রায়, টিটু দাশ, বিপুল দেব, হরিপদ দাশ, মোঃ আলমগীর মিয়া, রত্নদীপ দাশ রাজু,ফাহিমা আক্তার নিশা মলয় দাশ সাংবাদিক মোঃ সাগর মিয়া প্রমুখ।

এসময় চেয়ারম্যান ফজলুল হক চৌধুরী সেলিম সপ্তাহ ব্যাপী শোক বইতে শুভানুধ্যায়ী ও বিশিষ্টজনের মেজর অব.  প্রয়াত সুরঞ্জন দাশকে শ্রদ্ধা জানিয়ে মন্তব্য ও স্বাক্ষর প্রদান করার জন্য উদাত্ত আহ্বান জানান।

Developed By The IT-Zone