ঢাকামঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে পূর্ব পাড়া যুব সমাজের উদ্যোগে জনসচেতনতামূলক প্রচারণা

দৈনিক আমার হবিগঞ্জ
এপ্রিল ৭, ২০২০ ৭:২৩ অপরাহ্ণ
Link Copied!

নবীগঞ্জ প্রতিনিধি : হবিগঞ্জ জেলার নবীগঞ্জ পৌরসভার ৮ নং শিবপাশা ওর্য়াডের পূর্ব পাড়া যুব সমাজের উদ্যোগে গ্রামের পূর্ব পাড়ায় প্রতিটি বাড়িতে জীবণুনাশক ঔষধ ছিটানো ও গনজমায়েত না করার জন্য সর্তকবানী প্রচার করা হয়।

সোমবার (৬এপ্রিল) সকাল ১১টায় শুরু হয়ে সারাদিন ব্যাপী শিবপাশা পূর্বপাড়া যুব সমাজের উদ্যোগে শিবপাশা পূর্বপাড়ায় জন সাধারনের মধ্যে লকডাউন মেনে চলা,বার বার সাবান দিয়ে হাত  ধোঁয়া, সচেতনতাবানী প্রতিটি ঘরে ঘরে মানুষের মধ্যে প্রচার ও জীবানু নাশক স্প্রে করা হয়। মহামারীর করোনা ভাইরাস থেকে সুরক্ষা থাকার জন্য  শিবপাশা পূর্ব পাড়া গ্রামের একদল তরুনদের নিজ অর্থায়ানে ফান্ড গঠন করে মানুষকে সচেতন করা ও জীবানু নাশক স্প্রে করা হয়।

ছবি : নবীগঞ্জে জীবানুনাশক স্প্রে ছিটিয়েছে শিবপাশা গ্রামের  যুবসমাজ

উক্ত সংগঠনের সদস্যরা জানান, তারা প্রতি দিন মানুষকে করোনা ভাইরাস সম্পর্কে  সচেতন থাকার জন্য যা যা করনীয় তা নিজে পালন করবেন এবং অন্যদেরকে ও উৎসাহিত করার কার্যক্রম চালিয়ে যাবেন।এই কার্যক্রম চলাকালীন সময় উপস্থিত ছিলেন সংগঠনের বিধান দাশ,প্রদিপ দাশ,তপন দাশ,সজল দাশ,সুবীর দাশ,সুরঞ্জন মহলদার,সুজিত দাশ,লক্ষন দাশ,উত্তম দাশ,রজত দাশ ও শংকর দাশ প্রমুখ। এছাড়াও এসময় আরো উপস্থিত ছিলেন  নবীগঞ্জ প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক ও আইডিয়াল উইমেন্স কলেজের ব্যবস্থাপনা পরিচালক  সলিল বরণ দাশ।

Developed By The IT-Zone