ঢাকাসোমবার , ২১ মার্চ ২০২২
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে পুলিশের হাত থেকে আসামি ছিনতাই : হাতকড়া ফেরত দিল স্থানীয়রা

স্টাফ রিপোর্টার
মার্চ ২১, ২০২২ ৮:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

নবীগঞ্জে ওয়ারেন্টভুক্ত আসামিকে আটক করে হাতকড়া পরানোর পর আত্মীয়-স্বজনের সহযোগিতায় সেই আসামি পলায়নের অভিযোগ উঠেছে। পলায়নের পর স্থানীয়দের হস্তক্ষেপে পুলিশের নিকট হাতকড়া ফিরিয়ে দেয়া হয়েছে ।

রবিবার (২০ মার্চ)  সন্ধ্যায় নবীগঞ্জের ইমামবাড়ী বাজারে এ ঘটনা ঘটে।

জানা যায়, এসিড নিক্ষেপের ঘটনায় সাবিনা আক্তার নামের এক নারী বাদী হয়ে ২০০৬ সালে দায়েরকৃত একটি ফৌজদারী মামলার ওয়ারেন্টভুক্ত দীর্ঘদিনেত পলাতক আসামি ছিলেন উপজেলার শ্রীমতপুর গ্রামের বাসিন্দা প্রবাসী খোকন চৌধুরী। সম্প্রতি দেশে আসেন তিনি।

দেশে আসার পর রবিবার সন্ধ্যায় নবীগঞ্জ থানার এসআই দ্বীন ইসলাম নবীগঞ্জ উপজেলার ইমামবাড়ী বাজারে তাকে গ্রেফতার করেন। তাকে গ্রেপ্তার করার পর থানায় নিয়ে যেতে চাইলে এসময় তার ভাই বদিউজ্জামান চৌধুরী স্বাধীন ও চাচাতো ভাই রাজন কয়েকজন লোক নিয়ে এসে পালিয়ে যেতে সহযোগিতা করেন।

সুযোগ পেয়ে আসামি খোকন হাতকড়া পরিহিত অবস্থায় পলায়ন করেন। পরবর্তীতে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের সহযোগিতায় হাতকড়াটি পুলিশের নিকট ফিরিয়ে দেয়া হয়।

এ বিষয়ে প্রত্যক্ষদর্শী কালিয়ার ভাঙ্গা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ফরহাদ আহমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

এ ব্যাপারে এসআই দ্বীন ইসলামের সাথে যোগাযোগ করা হলে হাতকড়াসহ পালিয়ে যাওয়ার বিষয়টি তিনি অস্বীকার করে জানান, ওই আসামি খোকনকে গ্রেফতারের চেষ্টা করার সময় আত্মীয়স্বজন এসে তার সাথে বাকবিতন্ডায় লিপ্ত হন। এ সুযোগে আসামি পালিয়ে যান।

এ বিষয়ে নবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ ডালিম আহমদের সাথে যোগাযোগ করে আসামি গ্রেফতারের চেষ্টা কালে পুলিশের সাথে বাকবিতণ্ডায় লিপ্ত হয়ে আসামি পালিয়ে যাওয়ার সুযোগ করে দিয়ে পুলিশের কাজে বাধাদানের অভিযোগে সংশ্লিষ্ট ব্যক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে কিনা জিজ্ঞেস করা হলে এর উত্তরে তিনি জানান, এ ঘটনার সাথে সংশ্লিষ্টদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Developed By The IT-Zone