ঢাকারবিবার , ২৯ মার্চ ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে দ্রব্যমূল্যর তালিকা টানানোর নির্দেশ এএসপি পারভেজ আলম চৌধুরীর

অনলাইন এডিটর
মার্চ ২৯, ২০২০ ১১:৩১ পূর্বাহ্ণ
Link Copied!

ইকবাল হোসেন তালুকদার,নবীগঞ্জ থেকে।।:   নবীগঞ্জে এবার কঠোর অবস্থান নিয়েছে পুলিশ প্রশাসন।করোনা ভাইরাসের সংক্রমণ ঠেকাতে ও জনসচেতনতা বাড়াতে সামাজিক দূরত্ব নিশ্চিত করণে জনসাধারণের প্রতি আহ্বান।
শনিবার (২৮ মার্চ)বিকেলে নবীগঞ্জ-বাহুবল সার্কেলের এএসপি পারভেজ আলম চৌধুরীর নেতৃত্বে একদল পুলিশ নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জ বাজারে অভিযান চালিয়ে মাস্ক না থাকায় যুবক ও বয়স্কদের মাস্ক পড়িয়ে দেন।
এ সময় ইনাতগঞ্জ বাজারে গুরুত্বপূর্ণ জায়গায় মাইকিং করে অযথা রাস্তায় অবস্থান না নিতে জনগণের প্রতি আহ্বান জানান। ভিড় এড়িয়ে বাসায় ফিরে যেতে বলেন এবং দ্রব্য মূল্যর দাম বৃদ্ধি না করতে ব্যবসায়ীদের প্রতি আহবান জানান।
এ সময় সহকারী পুলিশ সুপার ইনাতগঞ্জ বাজারের বিশিষ্ট ব্যাবসায়ী হাজী হেলিম উদ্দিন ও আব্দুর রব এর মুদি দোকানে অভিযান চালিয়ে মূল্য তালিকা দেখতে চান। হাজী হেলিম উদ্দিন মূল্য তালিকা দেখাতে না পারায় আগামী কালের মধ্যে মুল্য তালিকা টানানোর নির্দেশ প্রদান করেন। অন্যতায় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে হুশিয়ারী দেন।
এতে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন-ইনাতগঞ্জ ফাঁড়ির পরিদর্শক সামছদ্দিন খাঁন,হবিগঞ্জ পুলিশ লাইন হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ ফয়জুল হোসেন,নবীগঞ্জ প্রেসক্লাবের সহ সভাপতি আশাহীদ আলী আশা ও প্রিন্ট ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ প্রমুখ।

Developed By The IT-Zone