ঢাকাশুক্রবার , ১২ জুন ২০২০
আজকের সর্বশেষ সবখবর

নবীগঞ্জে দুগ্রুপের সংঘর্ষে নারীসহ আহত ৪

দৈনিক আমার হবিগঞ্জ
জুন ১২, ২০২০ ৬:৪৭ অপরাহ্ণ
Link Copied!

দিপু আহমেদ,নবীগঞ্জ প্রতিনিধিঃঃ
নবীগঞ্জ উপজেলার ৩নং ইনাতগঞ্জ ইউনিয়নে দুগ্রুপের সংঘর্ষে আহত হয়েছেন ৪জন।
শুক্রবার সকাল ৯টার সময় ইনাতগঞ্জ ইউনিয়নের নিজ-আগনা গ্রামের মৃত এরশাদ মিয়ার ছেলে ইসমাইল গ্রুপ ও একই গ্রামের ফরজুল মিয়া গ্রুপের মধ্যে দেশীয় অস্ত্র শস্র দিয়ে দাওয়া পাল্টা দাওয়া হয়। এতে ফয়জুল মিয়ার দুবোন, সালিশ সদস্য ও ইসমাঈল গ্রুপের একজন আহত হন। বিষয়টি এলাকায় জানাজানি হলে স্থায়ী সালিশ ও ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির পরিদর্শক সামছদ্দিন খানের নেত্রীত্বে একদল পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে।
এতে বড় ধরণের রক্তক্ষয়ী সংঘর্ষের হাত থেকে রক্ষা পায় এলাকাবাসী।
জানা যায়, গতকাল ১১জুন বৃহস্পতিবার সন্ধা ৭টার সময় ফয়জুল মিয়ার ভাতিজা মঈনুল মিয়া (২০) মৃত এরশাদ মিয়ার পুত্র ইসমাঈল মিয়া (২৫) একটি তুচ্ছ কথা নিয়ে হাতাহাতি হয়। এসময় স্থানীয় কয়েকজন ঝগড়া থামিয়ে দিয়ে বিষয়টি দেখবেন বলে তাদেরকে বাড়ি পাঠিয়ে দেন।
তারই সুত্রপাতে ১২জুন শুক্রবার সকাল আনুমানিক ৯টার সময় উভয় পক্ষ গতকালের কথা কাটাকাটি বিষয় নিয়ে দুইপক্ষ দেশীয় অস্ত্র শস্ত্র লাঠিসোঠা নিয়ে কাজিগঞ্জ বাজার,ইনাতগঞ্জ,নবীগঞ্জ ত্রিমুখী পয়েন্টে অবস্থান নেয় এবং টানটান উত্তেজনার সৃষ্টি হয়। এমতাবস্থায়  খবর পেয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাড়ি থেকে একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন। এবং এলাকাবাসীর মধ্যস্থতায় এবং শালিসি বৈঠকের মাধ্যমে আগামীকাল ১৩জুন সকাল ১০:৩০মিনিটের সময় উভয় পক্ষের মতামতের ভিত্তিতে বিষয়টি মিমাংসা নিস্পত্তি করবেন বলে জানা গেছে।

Developed By The IT-Zone